শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রাজধানীতে শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী আবাসন মেলা

আব্দুল্লাহ ইবনে মাস্উদ >>>   |   মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৯   |   প্রিন্ট   |   801 বার পঠিত

রাজধানীতে শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী আবাসন মেলা

আগামীকাল ৬ ফেব্রুয়ারি থেকে রাজধানীর বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে আবাসন খাতের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর আয়োজনে ৫ দিনব্যাপী রিহ্যাব মেলা-২০১৯।

প্রতিবারের মতো এবারের আবাসন মেলাটি হবে রাজধানীর শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। প্রথম দিন উদ্বোধনের পর দুপুর ২টা থেকে ক্রেতা-দর্শনার্থীরা মেলায় যেতে পারবেন। অন্যান্য দিন মেলা শুরু হবে সকাল ১০টায়। বিরতিহীনভাবে মেলা চলবে রাত নয়টা পর্যন্ত।

গত সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী ভূঁইয়া এ তথ্য জানান।
রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী ভূঁইয়া বলেন, ৬ ফেব্রুয়ারি থেকে বিআইসিসিতে এ মেলার শুরু হবে, চলবে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। এবারের মেলায় ২০২টি স্টল স্থান পেয়েছে। মেলায় আমরা ২০টি বিল্ডিং ম্যাটেরিয়াল ও ১৪টি অর্থলগ্নিকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণ করার সুযোগ করে দিতে পেরেছি। মেলায় কো-স্পন্সর হিসেবে অংশ নিয়েছে সর্বমোট ৩০টি প্রতিষ্ঠান।

লিয়াকত আলী ভূঁইয়া আরও বলেন, আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন ‘রিহ্যাব ফেয়ার ২০১৯’। মেলায় আপনাদের সবাইকে অগ্রিম আমন্ত্রণ। ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে রিহ্যাব ১৮ বছর ধরে সফলভাবে রিহ্যাব ফেয়ারের আয়োজন করে আসছে। আমাদের আশা বিগত আয়োজনের ধারাবাহিকতায় এবারও একটি সফল ফেয়ার আমরা উপহার দিতে পারবো। এ মেলার মাধ্যমে আমাদের সদস্য প্রতিষ্ঠান ও ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রিহ্যাব ভাইস প্রেসিডেন্ট (দ্বিতীয়) মো: আনোয়ারুজ্জামান, রিহ্যাব ভাইস প্রেসিডেন্ট (তৃতীয়) কামাল মাহমুদ, রিহ্যাব পরিচালক মো: শাকিল কামাল চৌধুরী প্রমুখ।

আয়োজকেরা জানান, মেলায় প্রবেশের জন্য দুই ধরনের টিকিটের ব্যবস্থা থাকছে। একবার প্রবেশের জন্য ৫০ টাকার টিকিটের পাশাপাশি ৫ বার প্রবেশের জন্য মাল্টিপল টিকিট থাকবে ১০০ টাকায়। প্রবেশ টিকিটের অর্থ দুস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে। প্রবেশ টিকিটে র‌্যাফেল ড্র-তে থাকবে প্রাইভেটকার, মোটরসাইকেল, ফ্রিজ, টেলিভিশনসহ বেশ কিছু উপহার।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৪৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11109 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।