• রাজধানীর অনেক এলাকায় আজ গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

    আব্দুল্লাহ ইবনে মাস্উদ | ১৯ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:২৯ পূর্বাহ্ণ

    রাজধানীর অনেক এলাকায় আজ গ্যাস সরবরাহ বন্ধ থাকবে
    apps

    রাজধানী ঢাকার বেশির ভাগ এলাকায় আজ মঙ্গলবার সন্ধ্যা ৬ টা থেকে ১২ ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তিতাস গ্যাস কর্তৃপক্ষের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

    তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে ২০ ফেব্রুয়ারি বুধবার সকাল ৬টা পর্যন্ত (১২ ঘণ্টা) মিরপুর, শ্যামলী, মনিপুরীপাড়া, আগারগাঁও, মোহাম্মদপুর, ধানমন্ডি, গণভবন, জাতীয় সংসদ ভবন, কলাবাগান, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শাহবাগ, গ্রীনরোড, পুরান ঢাকা সমগ্র এলাকা, বঙ্গভবন, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা এলাকা, দক্ষিণ বনশ্রী, নন্দিপাড়া, মগবাজার, সিদ্ধেশ্বরী, সেগুনবাগিচা, মিন্টু রোড, তেজগাঁও, খিলগাঁও, বাসাবো, মতিঝিল, কমলাপুর ও তৎসংলগ্ন এলাকায় আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

    Progoti-Insurance-AAA.jpg

    তিতাস গ্যাস সঞ্চালন ও বিতরণ কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জরুরি-উত্তর) এনামুল হক জানান, কাজের জন্য সঞ্চালন লাইনের ভারসাম্য নষ্ট হতে পারে। এতে যেসব এলাকায় গ্যাস সরবরাহ থাকবে সেখানে কখনো কম চাপ বা কখনো বেশি চাপ থাকতে পারে।
    এর আগে সাভারের আশুলিয়ায় পাইপ লাইনে ত্রুটির কারণে গত শুক্রবার থেকে রাজধানীর বেশ কিছু এলাকায় গ্যাস সরবরাহ বিঘিœত হয়েছিল। হঠাৎ করে অনেক এলাকায় গ্যাস না থাকায় অনেকটাই বিপাকে পড়েছিলেন রাজধানীবাসী।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১১:২৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি