• রানার অটোমোবাইলসের এজিএম ও ইজিএমে ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন

    বিবিএনিউজ.নেট | ১৭ ডিসেম্বর ২০১৯ | ২:৩৭ অপরাহ্ণ

    রানার অটোমোবাইলসের এজিএম ও ইজিএমে ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন
    apps

    পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভা ও অতিরিক্ত সাধারণ সভা রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
    সভায় সমাপ্ত বছরে শেয়াহোল্ডারদের জন্য ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদিত হয়। এর মধ্যে ৫ শতাংশ বোনাস ও ১০ শতাংশ নগদ লভ্যাংশ রয়েছে।
    এর আগে বিশেষ সাধারণ সভায় প্রাথমিক গণপ্রস্তাব বা আইপিও’র মাধ্যমে উত্তোলন করা অর্থের ৪০ কোটি টাকা ব্যবহার না করতে পারায় তা এফডিআর করার সিদ্ধান্ত নেয় কোম্পানি কর্তৃপক্ষ।

    সভায় কোম্পানির চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, ২০১৮ সালের আমরা আমাদের ফুল প্রজেক্ট নিয়ে কাজ শুরু করে পাঞ্চিং ওয়েল্ডিং অ্যাসেম্বলি টেস্টিং কিউসি এসব ২০১১ সালে পরিপূর্ণভাবে শুরু করি এবং সরকার থেকে আমরাই বাংলাদেশে প্রথম ম্যানুফেকচারিং হিসেবে স্বীকৃতি লাভ করি। তিনি আরো বলন, আইপিওতে আসার জন্য অনেক দিন থেকেই চেষ্টা করে আমাদের লক্ষ্য করি। যা জনগণের অর্থ বিনিয়োগ করে আমরা মোটরসাইকেল আরও আধুনিকায়ন করার জন্য তাদের অর্থ ব্যয় করে মোটরসাইকেল তৈরি করব।

    Progoti-Insurance-AAA.jpg

    তিনি আরো বলেন, আমরা মোটরসাইকেল ম্যানুফ্যাকচারিংয়ের মাধ্যমে বাংলাদেশে প্রথম এক্সপোর্ট কার্যক্রম শুরু করে বাংলাদেশ থেকে ভুটান ও নেপালে এক্সপোর্ট করি। ওই দেশগুলোতে যখন আমাদের মোটরসাইকেল ব্যবহৃত হয়, তখন এসব মোটরসাইকেল বাংলাদেশের পতাকা বহন করে।
    কোম্পানির চেয়ারম্যান হাফিজুর রহমান খানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক রেজাউল হক চৌধুরী, পরিচালক মোহাম্মদ আলী দ্বীন, মোঃ জহুরুল আলম, তাসলিম উদ্দিন আহমেদ, খালিদ শহিদুল কাদির ও মোয়াল্লেম এ চৌধুরী,স্বতন্ত্র পরিচালক অলিভার আর হার্মস ও ফারুক আহমেদ সিদ্দিকী। সভা সঞ্চালনা করেন কোম্পানি সচিব মো. মিজানুর রহমান। এছাড়া কোম্পানির সিএফও মুহাম্মাদ নজরুল ইসলামসহ অন্য কর্মকর্তা ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ২:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি