• শিরোনাম

    রিলায়েন্স ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভায় অনিয়ম

    বিবিএনিউজ.নেট | ১২ জুলাই ২০২০ | ৩:০৪ অপরাহ্ণ

    রিলায়েন্স ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভায় অনিয়ম

    নির্ধারিত সময়ের আগেই বিনিয়োগকারীদের প্রশ্ন নেয়া বন্ধ করেছে কর্তৃপক্ষ। রিলায়েন্স ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভায় আজ এমনটিই ঘটে। নির্ধারিত সময় আজ সকাল ১১টায় এজিএম হওয়ার কথা থাকলেও গতকাল রাতেই গুটিকয়েক শেয়ারহোল্ডারের বক্তব্য নিয়ে আজ এজিএম অনুষ্ঠিত করে কর্তৃপক্ষ। তবে পাঠানো বক্তব্যের জবাব দিতে না পারায় বিপত্তির শিকার হতে হয় বিনিয়োগকারীদের। ব্যবস্থাপনা পরিচালক মো. খালেদ মামুন ভার্চুয়াল সভায় জানান, গতকাল রাতেই আমরা বিনিয়োগকারীদের সকল বক্তব্য নিয়ে নিয়েছি।

    আগের রাতেই যদি সব প্রশ্ন এবং উত্তর হয়ে যায়, তাহলে পরদিন এজিএম কেন? এমন প্রশ্নই করেছেন অনেক বিনিয়োগকারী। এছাড়াও এজিএমের সর্বশেষ তথ্য  নিয়ে সংবাদকর্মীদেরও পোহাতে হয় বিপত্তি। এজিএমে সভাপতিত্ব কে করেছেন, ব্যবস্থাপনা পরিচালক ছাড়া অন্য কেউ বলতে পারছেন না।  ইভিপি অ্যান্ড সিওডি নজরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এমনটি। এদিকে ডেপুটি ভাইস প্রেসিডেন্ট ও জনসংযোগ কর্মকর্তা খন্দকার মো. জাকারিয়ার কাছে জানতে চাইলে তিনি পিবিএক্স নম্বরে ফোন দিয়ে জানার পরামর্শ দেন।

    Progoti-Insurance-AAA.jpg

    সভায় সভাপতিত্ব কে করেছেন, ব্যবস্থাপনা পরিচালক ছাড়া আর কেউ জানেন না। তাহলে সর্বোচ্চ বেতন-ভাতা দিয়ে এতো কর্মকর্তা পোষার মানে কি? বঞ্চনার এমন  ক্ষোভ প্রকাশ করেছেন এক সংবাদকর্মী।

    উল্লেখ্য, সভায় বিনিয়োগকারীদের ২৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদিত হয়।


    শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. খালেদ মামুন। সভা সঞ্চালনা করেন কোম্পানি সচিব মোহাম্মদ মামুনুর রশীদ।

     

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৩:০৪ অপরাহ্ণ | রবিবার, ১২ জুলাই ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি