• শিরোনাম

    রোনালদোর চেয়ে ২০ কোটি পিছিয়ে মেসি-নেইমার

    বিবিএনিউজ.নেট | ০৯ জানুয়ারি ২০২১ | ৩:৪৬ অপরাহ্ণ

    রোনালদোর চেয়ে ২০ কোটি পিছিয়ে মেসি-নেইমার

    মাঠের লড়াইয়ে কে আগে, কে পরে কিংবা কে সেরা, মেসি না রোনালদো- এসব নিয়ে অনেক বিতর্ক হতে পারে। কেউ বলবেন সেরা মেসি, কেউ বলবেন সেরা রোনালদো। এই বিতর্ক চিরন্তন। শেষ হবে না কখনো।

    কিন্তু মাঠের বাইরে সোশ্যাল মিডিয়ার লড়াইয়ে একচ্ছত্র অধিপতি ক্রিশ্চিয়ানো রোনালদো। সেখানে পর্তুগিজ এই উইঙ্গারের ধারে-কাছেও নেই লিওনেল মেসি কিংবা নেইমার ডি সিলভা জুনিয়র।

    Progoti-Insurance-AAA.jpg

    ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে দ্বিতীয় স্থানে থাকা লিওনেল মেসির ব্যবধান শুনলেও চোখ কপালে উঠবে। ২০০ মিলিয়ন তথা ২০ কোটি বেশি।

    সোশ্যাল মিডিয়ায় তিনটি ফ্ল্যাটফর্ম- ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রাম মিলে হিসেব করলে দেখা যায়, এ সাম্রাজ্যের অধিপতি হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই তিন ফরম্যাটে রোনালদোর ফলোয়ার সর্বমোট ৪৬৫ মিলিয়ন তথা ৪৬.৫ কোটি।


    ফেসবুকে রোনালদোর ফলোয়ার ১২৪ মিলিয়ন (১২.৪ কোটি)। টুইটারে ফলোয়ার ৯০ মিলিয়ন (৯ কোটি) এবং ইনস্টাগ্রামে ফলোয়ার ২৫১ মিলিয়ন তথা ২৫.১ কোটি। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় রোনালদোর ফলোয়ার ৪৬৫ মিলিয়ন (৬৪.৫ কোটি) ফলোয়ার।

    লিওনেল মেসির সর্বমোট ফলোয়ার হচ্ছে ২৬৫ মিলিয়ন তথা ২৬.৫ কোটি। মজার বিষয় হচ্ছে, টুইটারে কোনো অ্যাকাউন্টই নেই মেসির। ফেসবুকে তার ফলোয়ার ৯০ মিলিয়ন তথা ৯ কোটি। ১৭৫ মিলিয়ন (১৭.৫ কোটি) হচ্ছেন ইনস্টাগ্রামে ফলোয়ার। নেইমারের মোট ফলোয়ার হচ্ছে ২৫৪ মিলিয়ন তথা ২৫.৪ কোটি।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৩:৪৬ অপরাহ্ণ | শনিবার, ০৯ জানুয়ারি ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি