• লাকসামে এক্সপেরিয়েন্স জোন চালু করলো বার্জার

    বিবিএনিউজ.নেট | ১৮ জানুয়ারি ২০২০ | ১২:১২ অপরাহ্ণ

    লাকসামে এক্সপেরিয়েন্স জোন চালু করলো বার্জার
    apps

    পেইন্টিং সেবার বিস্তৃতির লক্ষ্যে প্রথমবারের মতো লাকসামে এক্সপেরিয়েন্স জোন চালু করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)।

    লাকসামে ডিলারের তত্ত্বাবধানে এই প্রথম এক্সপেরিয়েন্স জোনের ফ্র্যাঞ্চাইজি প্রদান করেছে প্রতিষ্ঠানটি। এ উপলক্ষে লাকসামের ধানবাজারে ডিলার মেসার্স শফি হার্ডওয়্যার স্টোরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড। ক্রেতাদের ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন প্রদানের লক্ষ্যে সেন্টার চালু করেছে বার্জার।

    Progoti-Insurance-AAA.jpg

    আধুনিক পেইন্টিং পদ্ধতির মাধ্যমে লাকসামের সম্মানিত ক্রেতাদের পেইন্টিং সংক্রান্ত সবধরনের চাহিদা পূরণ করবে এই এক্সপেরিয়েন্স জোন। এক্সপেরিয়েন্স জোনে বিভিন্ন ব্র্যান্ডের একশরও বেশি শেড প্যানেলের মাধ্যমে ‘টাচ অ্যান্ড ফিল’ অভিজ্ঞতা নিতে পারবেন ক্রেতারা।

    এ নিয়ে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী অনুষ্ঠানে বলেন, ‘স্বপ্নের বাড়ির সৌন্দর্যবর্ধনে রঙের সঠিক কাজ খুবই গুরুত্বপূর্ণ। অযত্নে করা রঙের কাজের কারণে দুর্বিষহ অভিজ্ঞতা হতে পারে। তাই, বাড়ির রঙের কাজে সকল ক্ষেত্রে ওয়ান স্টপ সল্যুশন দেবে বার্জার এক্সপেরিয়েন্স জোন। এক্সপ্রেস পেইন্টিং সেবা ও ইল্যুশনের মাধ্যমে ক্রেতাদের চাহিদানুযায়ী পেইন্টিং সেবা প্রদানের লক্ষ্যে এক্সপেরিয়েন্স জোনে রয়েছে দক্ষ কারিগর, সঠিক রঙ নির্বাচনের জন্য অভিজ্ঞ ব্যক্তি, পছন্দসই কালার স্কিম নির্বাচনের সুবিধা এবং দক্ষ ব্যক্তির তত্ত্বাবধানে সঠিক দিক নির্দেশনা।’


    উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিক্রয় ও বিপণনের জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক মো. মহসিন হাবীব চৌধুরী, সেলসের মহাব্যবস্থাপক মোহাম্মদ আজিজুল হক, কুমিল্লা সেলসের ব্রাঞ্চ ম্যানেজার শেখ মোহাম্মদ আবু ফারুক এবং গ্রুপ ক্যাটাগরি ম্যানেজার, মার্কেটিং,নোমান আশরাফী রহমান, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:১২ অপরাহ্ণ | শনিবার, ১৮ জানুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি