শুক্রবার ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লিটন দাসের ছক্কায় মাঠকর্মী গুরুতর আহত

বিবিএনিউজ.নেট   |   সোমবার, ০৮ এপ্রিল ২০১৯   |   প্রিন্ট   |   595 বার পঠিত

লিটন দাসের ছক্কায় মাঠকর্মী গুরুতর আহত

আসন্ন বিশ্বকাপের প্রস্তুতিটা ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) মধ্যমে দারুণ ভাবে সারছে জাতীয় দলের অনেক ক্রিকেটার। তেমনই একজন ওপেনার লিটন দাস। দুর্দান্ত পারফরমেন্সে কাটছে তার এবারের ডিপিএল । নবম রাউন্ডে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে তার ৮৪ রানের ঝলমলে ইনিংস ছিল বেশ উপভোগ্য।

সোমবার বিকেএসপিতে দশম রাউন্ডেও দুর্দান্ত শুরু করেছিলেন তিনি। তবে অনাকাঙ্খিত এক ঘটনায় ইনিংসকে আর লম্বা করতে পারেননি মোহামেডান স্পোর্টিং ক্লাবের এই ড্যাশিং ওপেনার।তার একটি ছক্কা হাঁকানো বলে আহত হয়েছেন জুয়েল নামের এক মাঠকর্মী।

এদিন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বাঁহাতি স্পিনার মনির হোসেনের একটি বল হাওয়ায় ওড়ান লিটন। ডিপ মিড উইকেট দিয়ে বল তীব্র গতিতে উড়ে যেতে থাকে বাউন্ডারির দিকে। বলটি সীমানার বাইরে থাকা ছাতার নিচে বসে থাকা মাঠকর্মী জুয়েলের ঠোঁটে গিয়ে আঘাত হানে। এ ঘটনায় ব্যাট ফেলে দ্রুত আহত মাঠকর্মীর দিকে ছুটে যান লিটন। স্ট্রেচারে করে বিকেএসপি হাসপাতালে নেয়া হয় জুয়েলকে।

খেলা সাময়িক বন্ধ থেকে আবার শুরু হয়। তবে নিজের হাঁকানো ছক্কায় একজন মাঠকর্মী আহত হবার ঘটনায় নাড়া দেয় লিটনের মন। খেলায় মনযোগ হারিয়ে ফেলেন।

সে ওভারের তৃতীয় বলে আবারও বড় শট খেলতে গিয়ে মিডঅনে দাঁড়ানো নাহিদুল ইসলামের হাতে ক্যাচ তুলে সাজঘরে ফেরেন লিটন।

এদিকে লিটনের বলের আঘাতে থেতলে গেছে জুয়েলের ঠোঁটের বড় একটি অংশ। সেখানে সেলাই পড়েছে পাঁচটি। দাঁতও নড়বড়ে হয়ে গেছে কয়েকটি। বিকেএসপি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সাভারের জিরানী বাজারে ডেন্টিস্টের কাছে নেয়া হয়েছে।

তবে ঘটনাস্থলের অন্যান্যরা বলছেন, ভাগ্যিস জুয়েলের মাথায় লাগেনি বলটি। তাহলে গুরুতর কিছু ঘটে যেতে পারত। এটাই এখন লিটনের জন্য সান্তনা। অনাকাঙ্খিত ঘটনার এ দিনে ৬ চার ও ১ ছয়ের মারে ৩৬ রানে আউট হন লিটন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৪৬ অপরাহ্ণ | সোমবার, ০৮ এপ্রিল ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।