• শিল্প এলাকায় শুক্র ও শনিবার খোলা থাকবে ব্যাংক

    নিজস্ব প্রতিবেদক | ১৯ মে ২০২০ | ২:০০ অপরাহ্ণ

    শিল্প এলাকায় শুক্র ও শনিবার খোলা থাকবে ব্যাংক
    apps

    আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে পোশাক শিল্প এলাকার ব্যাংক শাখাগুলো খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। পোশাক শ্রমিকদের বেতন ও বোনাস পরিশোধের সুবিধার্থে এমন নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। শনিবার সকাল ১০টা থেকে আড়াইটা পর্যন্ত ব্যাংক খোলা থাকলেও শুক্রবার ব্যাংকিং লেনদেন চলবে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। আনুষাঙ্গিক কাজ শেষ করতে আরও এক ঘণ্টা সময় পাবেন ব্যাংকাররা।

    আজ মঙ্গলবার (১৯ মে) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন (ডস) থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    এতে বলা হয়, আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরের পূর্বে তৈরি পোশাক শিল্পে কর্মরত শ্রমিক/কর্মচারী/কর্মকর্তাদের বেতন, বোনাস ও অন্যান্য ভাতাদি পরিশোধের সুবিধার্থে আগামী ২২ ও ২৩ মে (শুক্র ও শনিবার) ব্যাংকের সংশ্লিষ্ট শাখা খোলা রাখাতে হবে।

    ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত পোশাক শিল্প এলাকার তফসিলি ব্যাংকের পোশাক শিল্প সংশ্লিষ্ট শাখাসমূহ ও প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগসমূহ পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিতকরণপূর্বক খোলা রাখতে হবে।


    রপ্তানি বাণিজ্য সচল রাখার স্বার্থে অন্যান্য কার্যক্রমের পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে রপ্তানি বিল ক্রয়ের মাধ্যমে নগদ অর্থ প্রদানের লক্ষ্যে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানানো হয়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মে ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি