বৃহস্পতিবার ১৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শেয়ারহোল্ডারদের পক্ষ থেকে বাণিজ্য মন্ত্রী ও নতুন পরিচালকে শুভেচ্ছা

শেখ কবির হোসেন ন্যাশনাল টি’র স্বতন্ত্র পরিচালক

নিজস্ব প্রতিবেদক:   |   মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০১৯   |   প্রিন্ট   |   894 বার পঠিত

শেখ কবির হোসেন ন্যাশনাল টি’র স্বতন্ত্র পরিচালক

সরকারের আওতাধীন ন্যাশনাল টি কোম্পানির (এনটিসি) স্বতন্ত্র পরিচালক হিসেবে শিল্পপতি ও মিডিয়া ব্যক্তিত্ব শেখ কবির হোসেনকে মনোনীত করা হয়েছে। এ উপলক্ষে শেয়ারহোল্ডারদের পক্ষ থেকে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের (বিআইএ) প্রেসিডেন্ট ও সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারম্যান শেখ কবির হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আজ ৩০ এপ্রিল বিকালে বিআইএ কার্যালয়ে এই শুভেচ্ছা প্রদান করা হয়। বিশিষ্ট সাংবাদিক ও অর্থনীতি বিষয়ক পত্রিকা সংগঠন ইকনোমিক মিডিয়া অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট মোহাম্মাদ মুনীরুজ্জামান বিনিয়োগকারীদের পক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এই সময় ন্যাশনাল টি কোম্পানির অপর স্বতন্ত্র পরিচালক ও বাণিজ্য মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব মো. শওকত আলী ওয়ারেসী, সোনার বাংলা ইন্স্যুরেন্সের সিইও আব্দুল খালেম মিয়া, পাক্ষিক অর্থবীমা’র ভারপ্রাপ্ত সম্পাদক তুহিন ভুঁইয়া এবং বিআইএ সেক্রেটারী জেনারেল নিশীথ কুমার সরকার উপস্থিত ছিলেন।

এদিকে শেখ কবির হোসেনকে এনটিসি’র পরিচালক হিসেবে মনোনীত করায় বাণিজ্য মন্ত্রী টিপু মুনশীকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানান শেয়ারহোল্ডাররা। একইদিন বিকেলে সচিবালয়ে বাণিজ্য মন্ত্রীর কার্যালয়ে এই শুভেচ্ছা প্রদান করা হয়। তারা জানান, শেখ কবির হোসেনকে পরিচালক পদে অধিষ্ঠিত করার দীর্ঘদিনের দাবী ছিল শেয়ারহোল্ডারদের। তাকে পরিচালক মনোনীত করে বাণিজ্য মন্ত্রী তাদের প্রতি সম্মান জানিয়েছেন।

উল্লেখ্য, শেখ কবির হোসেন ইতোপূর্বেও এনটিসি’র শেয়ারহোল্ডার পরিচালক ছিলেন। তৎকালীন সময়ে কোম্পানির সামগ্রিক কার্যক্রমে গতিশীলতা আসে এবং প্রায় ৭০ হাজার মেট্রিক টন চা উৎপাদন হয় প্রতিষ্ঠানটির নিজস্ব বাগানসমূহে। বর্তমানে এই চা উৎপাদনের পরিমান বার্ষিক ৫০ হাজার টন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।