• শেষদিনে কাঙ্ক্ষিত টিকিটের প্রত্যাশা যাত্রীদের

    বিবিএনিউজ.নেট | ২৬ মে ২০১৯ | ১১:১০ পূর্বাহ্ণ

    শেষদিনে কাঙ্ক্ষিত টিকিটের প্রত্যাশা যাত্রীদের
    apps

    ঈদুল ফিতর উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শেষ হচ্ছে আজ রোববার। দেয়া হচ্ছে ৪ জুনের টিকিট। শেষ দিন হলেও গত শনিবারের চেয়ে আজ ভিড় কম পরিলক্ষিত হয়েছে।

    শেষ দিনে কাঙ্ক্ষিত টিকিট পেতে মধ্যরাত থেকেই লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকেন টিকিট প্রত্যাশীরা। সকালে সে ভিড় আরও বেড়ে যায়। তবে শনিবারের চেয়ে আজ সকালে ভিড় কম দেখা গেছে।

    Progoti-Insurance-AAA.jpg

    অগ্রিম টিকিট বিক্রির প্রথম দুইদিন ভিড় থাকলেও তৃতীয় দিন শুক্রবার ছিল টিকিট প্রত্যাশীদের সর্বোচ্চ ভিড়। চতুর্থদিন শনিবারও জনস্রোতে পরিণত হয়েছে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন।

    গত বুধবার থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। যাত্রীদের সুবিধার্থে এবার ঢাকার পাঁচটি স্থান থেকে রেলের অগ্রিম টিকিট বিক্রি করা হচ্ছে। কমলাপুরে শুধুমাত্র যমুনা সেতু দিয়ে সমগ্র পশ্চিমাঞ্চলগামী ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে।


    রেলভবন সূত্র জানা গেছে, এবার একজন যাত্রী চারটি টিকিট সংগ্রহ করতে পারবেন। ঈদের অগ্রিম বিক্রিত টিকিট ফেরত নেয়া হবে না। জাতীয় পরিচয়পত্র দেখিয়ে টিকিট সংগ্রহ করতে হচ্ছে। ৫০ শতাংশ টিকিট অনলাইনে অ্যাপসের মাধ্যমে এবং স্টেশন কাউন্টার থেকে বাকি ৫০ শতাংশ টিকিট অগ্রিম বিক্রি করা হচ্ছে।

    এদিকে আগামী ২৯ মে থেকে শুরু হবে ফিরতি টিকিট বিক্রি। ২৯ মে দেয়া হবে ৭ জুনের টিকিট, একইভাবে ৩০ ও ৩১ মে এবং ১ ও ২ জুন দেয়া হবে যথাক্রমে ৮, ৯, ১০ ও ১১ জুনের টিকিট।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:১০ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ মে ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি