• শেষ হলো রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৯

    বিবিএনিউজ.নেট | ২৯ ডিসেম্বর ২০১৯ | ১:৪৭ অপরাহ্ণ

    শেষ হলো রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৯
    apps

    ক্রেতা-দর্শনার্থীদের সাড়া ও আগ্রহের মধ্য দিয়ে শেষ হলো আবাসন খাতের বড় আয়োজন রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৯। ২৪ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া পাঁচ দিনের মেলার শেষদিন শনিবার ছিল ক্রেতা-দর্শনার্থীদের ভিড়। এর আগে চলতি বছরের শুরুতে ফেব্রুয়ারি মাসে সর্বশেষ মেলা হয়েছিল।

    শেষ দিনে ক্রেতা-দর্শনার্থীরা তাদের পছন্দের আবাসন তথা ফ্ল্যাট এবং প্লট পছন্দ নিয়ে ব্যস্ত ছিলেন শেষ মুহূর্তে। ক্রেতা-বিক্রেতার মধ্যে মেলবন্ধনের এ সুযোগ সৃষ্টি করতে পেরে খুশি রিহ্যাব। জমি, ফ্ল্যাট, বাড়ি কিংবা পুরনো সম্পত্তির কেনাবেচা চলছে বেশ জোরেশোরে।

    Progoti-Insurance-AAA.jpg

    প্রতিবছরের মতো এবারও তাই নানা ছাড়-অফার কিংবা নানা পুরস্কারের ঝুলি নিয়ে বিক্রেতারা পসরা সাজিয়েছিলেন। ফ্ল্যাট এবং ল্যান্ড ছাড়াও বাড়ি তৈরির উপকরণ, আইনী সহায়তা কিংবা যন্ত্র সবই মিলছে রিহ্যাব ফেয়ারে। তবে ক্রেতারা বেশ কড়া নজর দিয়েছেন তাদের পছন্দের জায়গা অথবা ফ্ল্যাট নিয়ে। সন্তুষ্টির কথা জানিয়েছেন ক্রেতা-বিক্রেতা উভয়ই।

    রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া বলেন, যারা এসেছেন বেশিরভাগই ফ্ল্যাট ও প্লট কেনার খোঁজ খবর নিয়েছেন। এদের মধ্যে অনেকে বুকিং দিয়েছেন। মেলার পরে আরও ছয় মাস এসব ক্রেতাদের কাছে ফ্ল্যাট বিক্রি হবে। তবে এই মেলা আবাসন খাতে বেচাকেনা চাঙ্গা করবে বলে আশা করেন তিনি।


    ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ বলেন, ক্রেতা এবং বিক্রেতাদের মধ্যে সমন্বয় ঘটাতে আমাদের এই ফেয়ারের আয়োজন। আমরা মনে করি আমাদের আয়োজন সফল হয়েছে। এবারের মেলায় শীতে বেড়াতে আসা প্রচুর পরিমানে প্রবাসী বাংলাদেশীরা ঘুরে গেছেন। যারা মেলায় ফ্ল্যাট এবং প্লট এর খোঁজ খবর নিয়েছেন। আমরা আশাবাদী তারা এই খাতে বিনিয়োগ করবেন।

    এবারের ফেয়ারে ১৬০টি প্রতিষ্ঠানের মোট ২৩০টি স্টল রয়েছে। এবছর ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৪ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে রিহ্যাব ফেয়ারে। ২৪ ডিসেম্বর, ২০১৯ তারিখ মঙ্গলবার গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এ ফেয়ারের উদ্বোধন করেন।

    মেলা শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রথম পুরস্কার একটি প্রাইভেট কার, দ্বিতীয় পুরস্কার একটি মোটর সাইকেল, ৩য় পুরস্কার ১টি ফ্রিজসহ আকর্ষণীয় বিভিন্ন পুরস্কার দেয়া হয়। www.rehabwinterfair2019.com এই ওয়েবসাইটে লটারী বিজয়ীদের নাম পাওয়া যাবে।

    উল্লেখ্য, ২০০১ সাল থেকে ঢাকায় আবাসন মেলা শুরু করে রিহ্যাব।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৪৭ অপরাহ্ণ | রবিবার, ২৯ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি