শুক্রবার ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শেয়ারবাজারের ক্রান্তিকাল কাটিয়ে উঠতে সবার সহযোগিতা লাগবে : ছায়েদুর রহমান

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   71 বার পঠিত

শেয়ারবাজারের ক্রান্তিকাল কাটিয়ে উঠতে সবার সহযোগিতা লাগবে : ছায়েদুর রহমান

বাংলাদেশ মার্কেন্টাইল ব্যাংকার্স এসোসিয়েশনের (বিএমবিএ) সভাপতি ছায়েদুর রহমান বলেছেন, শেয়ারবাজারের ক্রান্তিকাল কাটিয়ে উঠতে সবার সহযোগিতা লাগবে। এক্ষেত্রে মন্ত্রনালয়, বাংলাদেশ ব‍্যাংক, জাতীয় রাজস্ব বোর্ড ও বিএসইসির সমন্বিত কাজ করা জরুরী। কারন নীতি সহায়তা ছাড়া এগোনো যাবে না।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাজধানীর কাকরাইলের আইডিইবি ভবনে ক্যাপিটাল মার্কেট এক্সপোর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ছায়েদুর রহমান বলেন, শেয়ারবাজারের একটি বড় সমস‍্যা সামাজিক যোগাযোগ মাধ্যম। এই মাধ্যমে সহজেই গুজব ছড়ানো হয়। তাই সবাইকে সামাজিক যোগাযোগ মাধ্যমের সব তথ‍্য বিশ্বাস করার আগে যাচাই করে নেওয়ার আহবান করেছেন। এসময় তিনি বিনিয়োগকারীদেরকে বিনিয়োগে চিন্তা-ভাবনা ও ধৈর্য্য ধরা দরকার বলে জানান।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি প্রধান অতিথি হিসেবে এই এক্সপো উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান ইউনুসুর রহমান, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান আসিফ ইব্রাহীম, বাংলাদেশ পাবলিকলি লিস্টেড কোম্পানিজ অ্যাসোসিয়েশনের (বিএপিএলসি) প্রেসিডেন্ট আনিস উদ দৌলা, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) প্রেসিডেন্ট মো. ছায়েদুর রহমান এবং ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন (ডিবিএ) এর প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিও।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।