• শ্রীলংকায় বোমা হামলার নিন্দা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

    বিবিএনিউজ.নেট | ২১ এপ্রিল ২০১৯ | ৪:০৩ অপরাহ্ণ

    শ্রীলংকায় বোমা হামলার নিন্দা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর
    apps

    শ্রীলংকায় তিনটি গির্জা ও তিনটি পাঁচ তারকা হোটেলে একযোগে বোমা হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    রোববার পৃথক বার্তায় তারা হামলার নিন্দা জানানোর পাশাপাশি হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। খবর বাসসের

    Progoti-Insurance-AAA.jpg

    এক শোকবার্তায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ হামলায় নিহতদের আত্মার শান্তি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি শ্রীলংকার সরকার ও জনগণের প্রতি গভীর সমবেদনা জানান।

    অপর এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বোমা হামলায় বিপুল হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেন। প্রধানমন্ত্রী তিনদিনের সরকারি সফরে বর্তমানে ব্রুনাই দারুসসালামে রয়েছেন।


    প্রধানমন্ত্রী নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। তিনি শ্রীলংকার সরকার ও জনগণের প্রতি সমবেদনা জানান।

    প্রসঙ্গত, শ্রীলংকায় রোববার সকালে খ্রিষ্টান সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান ইস্টার সানডের প্রার্থনা চলাকালে রাজধানী কলম্বোর একটিসহ দেশটির তিনটি গির্জায় একযোগে বোমা বিস্ফোরণ হয়। প্রায় একই সময়ে রাজধানী কলম্বোতে তিনটি পাঁচ তারকা হোটেলেও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

    এসব বিস্ফোরণে ৩৫ জন বিদেশি নাগরিকসহ অন্তত ১৫৬ জন নিহত এবং দুই শতাধিক মানুষ আহত হয়েছে বলে পুলিশ ও হাসপাতাল সূত্রের বরাত দিয়ে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:০৩ অপরাহ্ণ | রবিবার, ২১ এপ্রিল ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি