• সংসদ নির্বাচনে জয়ী ব্রোকারদের অভিনন্দন জানিয়েছে ডিবিএ

    | ০৪ জানুয়ারি ২০১৯ | ১০:০৫ পূর্বাহ্ণ

    সংসদ নির্বাচনে জয়ী ব্রোকারদের অভিনন্দন জানিয়েছে ডিবিএ
    apps

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ট্রেকহোল্ডারদের অভিনন্দন জানিয়েছে ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)। নির্বাচনের ফলাফল প্রকাশের পর এক বার্তায় এই অভিনন্দন জানিয়েছেন ডিবিএ নের্তৃবৃন্দ।

    উল্লেখ, নির্বাচিত সদস্যদের মধ্যে ডিবিএ’র প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও প্রথম সভাপতি আহসানুল ইসলাম টিটুও রয়েছেন। তিনি মোনা ফিনান্সিয়াল সার্ভিসেস অ্যান্ড ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক। তিনি ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রেসিডেন্টের দায়িত্বও পালন করেছেন।

    Progoti-Insurance-AAA.jpg

    এছাড়া সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন, এমন ব্রোকাররা হচ্ছেন ডিবিএর সদস্য কাজী ফিরোজ রশীদ (কাজী ফিরোজ রশিদ সিকিউরিটিজ), উপদেষ্টামন্ডলীর আহবায়ক ও সম্মানিত সদস্য মোঃ শফিকুর রহমান (বালি সিকিউরিটিজ), সদস্য আবদুস সালাম মুর্শেদী (ট্রেজার সিকিউরিটিজ) এবং মোঃ আব্দুল মুমিন মন্ডল (মন্ডল সিকিউরিটিজ)।

    ডি্বিএ তার বার্তায় এদেরকেও অভিনন্দন জানিয়েছে। বার্তায় ডিবিএ নেতৃবৃন্দ বলেছেন, পুঁজিবাজারে অভিজ্ঞ ও দূরদর্শী সম্পন্ন এই ব্যক্তিবৃন্দ জনপ্রতিনিধি হিসেবে সামনের দিনগুলোতে দেশ ও জাতির উন্নয়নের পাশাপাশি পুঁজিবাজারের উন্নয়ন তথা সার্বিক অর্থনীতিতে বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে ডিএসই ব্রোকার্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ) দৃঢ়ভাবে বিশ্বাস করে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:০৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি