• সপ্তাহব্যাপী সঞ্চয় সপ্তাহ শুরু

    বিবিএনিউজ.নেট | ২৩ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:৪৫ অপরাহ্ণ

    সপ্তাহব্যাপী সঞ্চয় সপ্তাহ শুরু
    apps

    সাধারণ মানুষকে সঞ্চয়ে উদ্বুদ্ধ করতে সারা দেশে জাতীয় সঞ্চয় অধিদফতর পালন করবে সঞ্চয় সপ্তাহ । ‘সঞ্চয় সমৃদ্ধির সোপান’ প্রতিপাদ্যে আজ শনিবার থেকে দেশব্যাপী উদযাপিত হচ্ছে সঞ্চয় সপ্তাহ ২০১৯। চলবে ১ মার্চ পর্যন্ত।

    এ উপলক্ষে সঞ্চয় অধিদফতর বর্ণাঢ্য র‌্যালি, সভা-সেমিনার, ব্যানার-ফেস্টুন, সঞ্চয় স্কিমের হ্যান্ডবিল বিতরণ ও বিভিন্ন প্রতিষ্ঠানে সঞ্চয় উদ্বুদ্ধকরণ কার্যক্রম চালাবে।

    Progoti-Insurance-AAA.jpg

    অধিদফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, সঞ্চয় সপ্তাহ উপলক্ষে ব্যাপক সচেতনতামূলক কার্যক্রম হাতে নেয়া হয়েছে।

    সপ্তাহের কার্যক্রমের মধ্যে রয়েছে, ২৩ ফেব্রুয়ারি সারা দেশে বর্ণাঢ্য র‌্যালির অায়োজন। সঞ্চয় ভবনের সামনে থেকে কেন্দ্রীয়ভাবে এ র‌্যালি অনুষ্ঠিত হবে। ২৪ ফেব্রুয়ারি সারা দেশের সরকারি-বেসরকারি অফিসে সঞ্চয় উদ্বুদ্ধকরণ কার্যক্রম অনুষ্ঠিত হবে। ২৫ ফেব্রুয়ারি পেশাজীবীদের সঞ্চয়ে উদ্বুদ্ধকরণ এবং ২৬ ফেব্রুয়ারি কলকারখানা ও ব্যবসা প্রতিষ্ঠানে সঞ্চয় উদ্বুদ্ধকরণ কার্যক্রম চলবে। ২৭ ফেব্রুয়ারি দেশের শিক্ষা প্রতিষ্ঠানে চলবে সচেতনতামূলক কার্যক্রম। ২৮ ফেব্রুয়ারি উঠান বৈঠক ও ১ মার্চ সপ্তাহব্যাপী সঞ্চয় সপ্তাহের মূল্যায়ন কার্যক্রম অনুষ্ঠিত হবে। আর সঞ্চয় সপ্তাহ চলাকালীন সকল গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার পোস্টারের মাধ্যমে ব্যাপক প্রচারণা চালানো হবে। সাধারণ মানুষকে সঞ্চয়ে উদ্বুদ্ধ করতে সঞ্চয় স্কিমের নিয়মাবলী সংক্রান্ত হ্যান্ডবিল বিতরণ করা হবে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৪৫ অপরাহ্ণ | শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি