• সাধারণ ছুটির মধ্যেও অনলাইনে চালু আছে রূপালী ব্যাংকের কার্যক্রম

    নিজস্ব প্রতিবেদক | ০২ মে ২০২০ | ৯:৩২ অপরাহ্ণ

    সাধারণ ছুটির মধ্যেও অনলাইনে চালু আছে রূপালী ব্যাংকের কার্যক্রম
    apps

    মহামারি করোনাভাইরাসের কারণে লকডাউন চলছে সাড়া দেশে। বন্ধ রয়েছে কল কারখানা এবং অফিস আদালত। কিন্ত এ সংকটকালে সাধারণ ছুটির মধ্যেও অনলাইনে পরিচালিত হচ্ছে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের সব কার্যক্রম। এতে স্বাভাবিক গতিতে অব্যাহত আছে ব্যাংকটির গ্রাহকসেবা।
    জানা গেছে, রূপালী ব্যাংকের আইটি বিভাগ দ্রুততার সঙ্গে বর্তমান পরিস্থিতিতে সাড়া দিতে সক্ষম হয়েছে। যে কারণে ২৯ মার্চ থেকেই সকল অফিসিয়াল কার্যক্রম ভার্চুয়ালি সম্পন্ন করতে পারায় ব্যাংকটির সব ধরনের কার্যক্রম স্বাভাবিকভাবে সচল আছে।
    এদিকে গত ৩০ মার্চ রূপালী ব্যাংকের পরিচালনা পর্ষদের ১১তম সভা অনলাইন ভিডিও কনফারেন্সিংয়ে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুর হোসেনের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে বোর্ড মিটিংয়ে সংযুক্ত হন পরিচালক অরিজিৎ চৌধুরী, রিজওয়ানুল হুদা, মো. খলিলুর রহমান, মোহাম্মদ দেলোয়ার হোসাইন, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান এবং বাংলাদেশ ব্যাংকের পর্যবেক্ষক মো. সিরাজুল ইসলাম। ওবায়েদ উল্লাহ আল মাসুদ ও খন্দকার আতাউর রহমান ব্যাংকের প্রধান কার্যালয় থেকে এবং অপর পর্ষদ সদস্যরা যার যার বাসা ও অফিস থেকে ভিডিও কনফারেন্সিংয়ে সংযুক্ত হন।
    রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংকের মধ্যে সবার আগে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে পর্ষদ সভা নিরবচ্ছিন্নভাবে সম্পন্ন করতে পারায় আইসিটি বিভাগের সবাইকে রূপালী ব্যাংক পর্ষদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।
    কার্যক্রম ভার্চুয়ালি সম্পন্ন হওয়ায় গ্রাহকদের সব ধরনের ব্যাংকিং সেবা সময়মতো দেয়া হচ্ছে, এতে গ্রাহকরা সন্তোষ প্রকাশ করেছেন বলে ব্যাংকটির পক্ষ থেকে দাবি করা হয়।

    ব্যাংকবিমাঅর্থনীতি/এস খান

    Progoti-Insurance-AAA.jpg
    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:৩২ অপরাহ্ণ | শনিবার, ০২ মে ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি