• সামিউল হক জনতা ব্যাংকের নতুন মহাব্যবস্থাপক

    বিবিএনিউজ.নেট | ১৪ ডিসেম্বর ২০১৯ | ১২:৪২ অপরাহ্ণ

    সামিউল হক জনতা ব্যাংকের নতুন মহাব্যবস্থাপক
    apps

    সম্প্রতি মো. সামিউল হক পদোন্নতি পেয়ে জনতা ব্যাংক লিমিটেডে মহাব্যবস্থাপক হিসেবে রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনে যোগদান করেছেন। এর আগে তিনি ডিজিএম হিসেবে রিকভারি ডিপার্টমেন্ট-১ এ কর্মরত ছিলেন।

    মো. সামিউল হক ১৯৮৬ সালে পল্লীঋণ কর্মকর্তা হিসেবে অত্র ব্যাংকে যোগদান করেন। তিনি জনতা ব্যাংক লিমিটেডের মাঠ পর্যায়ে শাখা প্রধান, এরিয়া প্রধান এবং প্রধান কার্যালয়ের রিকভারি ডিপার্টমেন্ট-১,পল্লীঋণ পরিদর্শন বিভাগ, কর্পোরেট-১, ২ শাখায় প্রায় ৩৩ বছর যাবৎ নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৮৪ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজ বিজ্ঞান অনুষদ থেকে কৃষি অর্থনীতিতে স্নাতক সম্মান ডিগ্রি অর্জন করেন। পরবর্তীতে তিনি স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। মো. সামিউল হক দেশে ও বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ কোর্স ও কর্মশালায় অংশগ্রহণ করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    উল্লেখ্য, তিনি বাংলাদেশ কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতি ও বাংলাদেশ অর্থনীতিবিদ সমিতির সদস্যসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সঙ্গে জড়িত। মো. সামিউল হক ১৯৬০ সালে নওগাঁ জেলার আত্রাই উপজেলার বেড়াহাসন গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মো. আইনুল হক এবং মাতা সাঈদা বেগম। তিনি দুই পুত্র সন্তানের জনক। তার স্ত্রী গৃহিণী।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১২:৪২ অপরাহ্ণ | শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি