• শিরোনাম

    সুশান্তের মৃত্যু

    সালমান খানসহ চার তারকার বিরুদ্ধে মামলা

    বিবিএনিউজ.নেট | ১৮ জুন ২০২০ | ৯:৪৯ পূর্বাহ্ণ

    সালমান খানসহ চার তারকার বিরুদ্ধে মামলা

    সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে ওঠা স্বজনপ্রীতির অভিযোগ শেষ পর্যন্ত আদালতে গড়িয়েছে। অভিযোগ উঠেছিল, ছয় মাসে সাতটি ছবি কেড়ে নেয়া হয়েছিল সদ্যপ্রয়াত অভিনেতার হাত থেকে।

    এই অভিযোগে বলিউডের চার তারকার বিরুদ্ধে বিহারের মুজফফরপুরের আদালতে মামলা দায়ের করা হয়েছে। তারা হলেন- সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বানসালী ও একতা কাপুর।

    Progoti-Insurance-AAA.jpg

    আইনজীবী সুধীর কুমার ওঝা এই চারজনের বিরুদ্ধে মামলা করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩০৯, ১০৬, ৫০৪ ও ৫০৬ ধারা অনুসারে মামলা রুজু করা হয়েছে তাদের বিরুদ্ধে।

    উল্লেখ্য, ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। পরদিন বিকেল ৫টায় সুবারবান ভিলে পার্লের পবন হংস শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।


    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থমকে আছে বলিউড। ময়নাতদন্তের রিপোর্টে এই মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করা হয়। সুশান্ত কী কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তার মৃত্যুর পর গুরুত্ব পাচ্ছে এই বিষয়টি। অনেকেই এটাকে খুন বলেও দাবি করছেন।

    তাই মুম্বাই পুলিশ এই মৃত্যুর তদন্ত চালিয়ে যাচ্ছে এখনও। এ ঘটনায় বলিউডের পাঁচটি প্রযোজনা সংস্থাকে নোটিশ পাঠাতে চলেছে মুম্বাই পুলিশ। জানা গেছে, ওই পাঁচ প্রযোজকের বয়ানও রেকর্ড করা হবে। তবে আপাতত প্রযোজনা সংস্থাগুলোর নাম গোপন রাখা হয়েছে।

    কেন এভাবে চলে গেলেন সুশান্ত সিং রাজপুত? কী অভিমান জমে ছিল তার মনে, যাকে হারাতে পারলেন না? প্রেমে ব্যর্থতা নাকি ক্যারিয়ারের হতাশা? সুশান্তের মৃত্যুর পর এমন অনেক কথাই উঠে আসছে সামনে। তবে বেশিরভাগেরই ধারণা ক্যারিয়ারে নানারকম ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন তিনি। তার পাশে কেউ ছিল না।

    বড় বড় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে শুরু করে নামিদামি তারকা; কারোরই ভালোবাসা পাননি তিনি। বরং অনেকেই তাকে নানাভাবে অপদস্ত করেছেন। সঙ্গত কারণে ইন্ডাস্ট্রিতে একা হয়ে পড়ছিলেন সুশান্ত।

    অনেকগুলো ছবি থেকে বাদ পড়েছিলেন তিনি কোনো কারণ ছাড়াই। যেসব ছবি পরবর্তীতে হিট ও সুপারহিট হয়েছে। সে তালিকায় আছে ২০১৩ সালের সুপারহিট ছবি ‘আশিকি ২’। প্রথমে সুশান্তকে বাছাই করা হলেও পর তার বদলে আদিত্য রায় কাপুরকে নেয়া হয়। সেই বাদ পড়ার ক্ষত জমে ছিল সুশান্তের অন্তরে।

    এছাড়াও সুশান্ত বাদ পড়েছিলেন রামলীলা, বাজিরাও মাস্তানি, ফিতুর, বেফিকরে, হাফ গার্লফ্রেন্ড, রোমিও আকবর ওয়াল্টার। ছবিগুলো প্রায় সবগুলোই বলিউড কাঁপিয়েছে। পাশাপাশি মুক্তির অপেক্ষায় থাকা সড়ক ২ ও সারে জহা সে আচ্ছা ছবি দুটি থেকেও বাদ পড়েছিলেন সুশান্ত।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৯:৪৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ জুন ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    মিথিলার অবশেষে ভালোবেসে

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি