শনিবার ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিএপিএমের ৩ ফান্ডের সম্পদ মূল্য প্রকাশ

  |   রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   90 বার পঠিত

সিএপিএমের ৩ ফান্ডের সম্পদ মূল্য প্রকাশ

পুঁজিবাজারের তালিকাভুক্ত সিএপিএমের তিনটি মিউচ্যুয়াল ফান্ডের সম্পদ মূল্য ও এনএভি প্রকাশ করেছে। ফান্ডগুলোর হলো- সিএপিএম ইউনিট ফান্ডের, সিএপিএম আইববিএিল ইসলামিক মিউচুয়াল ফান্ড, সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১।

রোববার (৪ ফেব্রুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা যায়।

ফান্ডগুলোর মাঝে সিএপিএম ইউনিট ফান্ডের সব সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১১ কোটি ৬৯ লাখ ২ হাজার ৫৫৫.৮৩ টাকা এবং বাজারমূল্যে ১০ কোটি ৯৪ লাখ ৭৪ হাজার ৩০৫.৫৭ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০৮.৬৮ টাকা এবং বাজারমূল্যে ১০১.৭৮ টাকা। পুনধার্যকৃত ইউনিট প্রতি ক্রয় এবং পুনক্রয় মূল্য যথাক্রমে ১০১.৭৮ টাকা এবং ১০১.৩৮ টাকা।

সিএপিএম আইববিএিল ইসলামিক মিউচুয়াল ফান্ডের সকল সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭২ কোটি ১৬ লাখ ২৮ হাজার ৮৩৪.৫০ টাকা এবং বাজারমূল্যে ৬৮ কোটি ২৫ লাখ ৮৮ হাজার ৭৮১.৩৬ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০.৭৯ টাকা এবং বাজারমূল্যে ১০.২১ টাকা।

এছাড়া সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১ এর সব সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ৫৬ লাখ ৫৭ হাজার ৯৫৯.০৭ টাকা এবং বাজারমূল্যে ৫২ কোটি ৭ লাখ ৭০ হাজার ৪২৬.৪১ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে টাকা ১০.৮৮ টাকা এবং বাজারমূল্যে ১০.৩৯ টাকা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৫০ অপরাহ্ণ | রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11183 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।