শুক্রবার ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সিএসইর অায়োজনে ‘রিং দ্য বেল ফর জেন্ডার ইকুয়ালিটি’

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ১০ মার্চ ২০১৯   |   প্রিন্ট   |   539 বার পঠিত

সিএসইর অায়োজনে ‘রিং দ্য বেল ফর জেন্ডার ইকুয়ালিটি’

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ৭ মার্চ চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সম্মেলনকক্ষে ‘রিং দ্য বেল ফর জেন্ডার ইকুয়ালিটি’ শীর্ষক একটি গোলটেবিল বৈঠকের আয়োজন করা হয়। জাতিসংঘের টেকসই স্টক এক্সচেঞ্জ উদ্যোগের অংশীদার হিসেবে সিএসই প্রথমবারের মতো এ অনুষ্ঠানের আয়োজন করেছে। এ বছরের কর্মসূচির প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে ‘সমানভাবে চিন্তা করুন, স্মার্ট হোন, পরিবর্তনের জন্য উদ্ভাবন করুন’।

রিং দ্য বেল ফর জেন্ডার ইকুয়ালিটি হচ্ছে নারী-পুরুষের মধ্যে সমতা ও টেকসই উন্নয়ন নিশ্চিতে সাসটেইনেবল স্টক এক্সচেঞ্জ ইনিশিয়েটিভ, ইউনাইটেড নেশনস গ্লোবাল কমপ্যাক্ট, ইউএন উইমেন, আইএফসি, উইমেন ইন ইটিএফ ও ওয়ার্ল্ড ফেডারেশন অব এক্সচেঞ্জেসের সমন্বিত উদ্যোগ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিএসইর ব্যবস্থাপনা পরিচালক এম সাইফুর রহমান মজুমদার এফসিএ, এফসিএমএ। প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য সাবিহা মুসা। আলোচক ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও নারী নেত্রী বেগম মুস্তারী শফি, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক শাহেদা ইসলাম, বাংলাদেশ রাবার বোর্ডের প্রথম সচিব ড. নাজনীন কাওসার চৌধুরী, লিটল জুয়েলস স্কুলের প্রিন্সিপাল দিলরুবা আহমেদ, সানশাইন গ্রামার স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ সাফিয়া গাজী রহমান, চট্টগ্রাম মহিলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবীদা সুলতানা ও রোকসানা আক্তার চৌধুরী (রুহি), চট্টগ্রাম মহিলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট ড. মুনাল মাহবুব, ডলস হাউজের প্রতিষ্ঠাতা আইভি হাসান, চট্টগ্রাম মহিলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য রেখা আলম এবং ঢাকা ব্যাংক লিমিটেডের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট মুনিজা বশির।

Facebook Comments Box
বিষয় :
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:২৭ অপরাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11252 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।