• সিঙ্গারের ৭৭ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

    নিজস্ব প্রতিবেদক | ১৩ মে ২০২০ | ৯:৫৩ অপরাহ্ণ

    সিঙ্গারের ৭৭ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন
    apps

    বুধবার ( ১৩ মে) ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ৪০তম বার্ষিক সাধারণ সভা। অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড-এর চেয়ারম্যান ডঃ ফাতিহ কামাল এবিচলিওলু সভার সভাপতিত্ব করেন।
    সভায় উপস্থিত শেয়ারহোল্ডারগণ ২০১৯ সালের জন্য ৭৭% নগদ লভ্যাংশ এবং অনুমোদিত মূলধন ১০০ কোটি টাকা হতে ২৫০ কোটি টাকায় বৃদ্ধির প্রস্তাব অনুমোদন করেন।
    চেয়ারম্যান তার বক্তব্যে জানান, বিক্রয় এবং মুনাফার দিক দিয়ে ২০১৯ সাল ছিল সাফল্যের বছর। বিনিয়োগকারীদের জন্যেও তা সন্তোষজনক। ২০১৯ সালে বিক্রয় ১৪.২% বৃদ্ধি পেয়ে ১৫.৫ বিলিয়ন টাকায় উন্নীত হয়েছে। কর পরবর্তী মুনাফা ১২% বৃদ্ধি পেয়ে ১ বিলিয়ন টাকায় উন্নীত হয়েছে এবং সেই সাথে শেয়ারপ্রতি আয় বৃদ্ধি পেয়ে ১০.৪ টাকায় উন্নীত হয়েছে।

    প্রথমবারের মতো সিঙ্গারের এজিএম কোভিড-১৯ মহামারির কারণে ডিজিটাল ফরম্যাটে অনুষ্ঠিত হয়েছে। চেয়ারম্যান সদস্যগণকে ডিজিটাল ফরম্যাটে অনুষ্ঠিত এজিএম-এ অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানান।

    Progoti-Insurance-AAA.jpg

    উল্লেখযোগ্য সংখ্যক সদস্যগণ সভায় অংশগ্রহণ করেন। তারা কোম্পানির ভালো ফলাফলের জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং কোম্পানীর সমৃদ্ধির জন্য কিছু পরামর্শ প্রদান করেন।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ৯:৫৩ অপরাহ্ণ | বুধবার, ১৩ মে ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি