• সিটি নির্বাচনে বিজয় সুনিশ্চিত : তাপস

    বিবিএনিউজ.নেট | ১৮ জানুয়ারি ২০২০ | ১০:৩১ পূর্বাহ্ণ

    সিটি নির্বাচনে বিজয় সুনিশ্চিত : তাপস
    apps

    আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে বিজয় সুনিশ্চিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত দক্ষিণের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। শুক্রবার রাজধানীর চকবাজারে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে গণমাধ্যমকে তিনি এ মন্তব্য করেন।

    নির্বাচনী প্রচারণায় জনগণ স্বতঃস্ফূর্ত সাড়া দিচ্ছেন উল্লেখ করে তাপস বলেন, আমরা আচরণবিধি মেনেই নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করছি। প্রতিদ্বন্দ্বী প্রার্থী যখন অভিযোগ নিয়ে ব্যস্ত, সেখানে আমরা আমাদের প্রচারণা কাজে ব্যস্ত।

    Progoti-Insurance-AAA.jpg

    তিনি আরো বলেন, হয়তোবা আমিই একমাত্র মেয়র প্রার্থী যে ঢাকার উন্নয়নের জন্য সুনির্দিষ্ট পাঁচটি উন্নয়নের রূপরেখা দিয়েছি। ঢাকা আমাদের গর্ব। ঢাকার সংস্কৃতি, ঐতিহ্য পুর্নজীবিত করে উন্নত ও সচল ঢাকা গড়ে তুলবো। আগামী ৩০ জানুয়ারি নির্বাচনে ইনশাল্লাহ বিজয় আমাদের সুনিশ্চিত।

    নৌকা মার্কার প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এদিন লালবাগ, চকবাজার, বংশাল থানার বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা এবং গণসংযোগ চালাবেন বলে জানা যায়।


    প্রচারণায় ব্যারিস্টার তাপসের সঙ্গে স্থানীয় কমিশনার প্রার্থী এবং কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত রয়েছেন। এছাড়াও জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা গেছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৩১ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ জানুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি