• সিটি ব্যাংকের কার্ডে ইউএস-বাংলার ১০ শতাংশ ছাড়

    বিবিএনিউজ.নেট | ১৯ অক্টোবর ২০১৯ | ১:০৩ অপরাহ্ণ

    সিটি ব্যাংকের কার্ডে ইউএস-বাংলার ১০ শতাংশ ছাড়
    apps

    সিটি ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে টিকিট কাটলেই ১০ শতাংশ ছাড় দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। তবে ইন্টারন্যাশনাল রুটের ক্ষেত্রে এ ছাড় ৭ শতাংশ। ইউএস-বাংলার ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে।

    ইউএস-বাংলা কর্তৃপক্ষ জানায়, অভ্যন্তরীণ সব রুটে সিটি ব্যাংকের কার্ড ব্যবহার করে যাত্রীরা ১০ শতাংশ ছাড় পাবেন। এ ছাড় বিজনেস ও ইকোনমি উভয় ক্লাসে প্রযোজ্য হবে। আন্তর্জাতিক রুটের ক্ষেত্রেও বিজনেস এবং ইকোনমি ক্লাসের যাত্রীরা সাত শতাংশ ছাড়ের সুবিধা পাবেন।

    Progoti-Insurance-AAA.jpg

    এ সুবিধা পেতে হলে যাত্রীদের ২০২০ সালের ১৫ মার্চের মধ্যে টিকিট ক্রয় করতে হবে। উল্লেখিত সময়ের মধ্যে ক্রয় করা টিকিট দিয়ে ২০২০ সালের ১৫ এপ্রিলের মধ্যে ভ্রমণ করতে হবে।

    এ বিষয়ে ইউএস-বাংলার ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুন বলেন, ভ্রমণে ছাড়ের বিষয়টি লাভের উদ্দেশ্যে নয়। বরং ব্যাংকের গ্রাহকদের এয়ারলাইন্স সেবায় সম্পৃক্ত করার মূল উদ্দেশ্য। উন্নত বিশ্বে এ ধরনের সেবা অনেক আগে থেকেই চালু।


    ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেবা সম্পর্কে তিনি বলেন, দেশের পর্যটন শিল্প বিকশিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আর অতীতের যেকোনো সময়ের তুলনায় বাংলাদেশের মানুষ আকাশ ভ্রমণে অনেক বেশি অভ্যস্ত। এটি পর্যটনের জন্য একটি ভালো দিক।

    উল্লেখ্য, ২০১৪ সালের ১৭ জুলাই দুটি ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট দিয়ে ইউএস-বাংলা ঢাকা থেকে যশোরে উদ্বোধনী ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে। নতুন যুক্ত হওয়া এটিআর ৭২-৬০০সহ বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ১০টি এয়ারক্রাফট রয়েছে। যার মধ্যে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ ও তিনটি এটিআর ৭২-৬০০।

    ‘ফ্লাই ফাস্ট-ফ্লাই সেফ’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করা ইউএস-বাংলা এয়ারলাইন্স, অধিকতর অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার লক্ষ্যে শিগগিরই আরও একটি এটি আর ৭২-৬০০ এয়ার ক্রাফট বিমান বহরে যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:০৩ অপরাহ্ণ | শনিবার, ১৯ অক্টোবর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি