• সীমিত আকারে চালু হচ্ছে গণপরিবহন

    নিজস্ব প্রতিবেদক | ২৮ মে ২০২০ | ১১:০১ পূর্বাহ্ণ

    সীমিত আকারে চালু হচ্ছে গণপরিবহন
    apps

    করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে চলমান সাধারণ ছুটিতে ৬৭ দিন বন্ধ থাকার পর আগামী ৩১ মে থেকে স্বাস্থ্যবিধিসহ কিছু নিয়ম মানা সাপেক্ষে খুলছে সরকারি অফিস। একইসঙ্গে ৩১ মে থেকে সীমিত আকারে স্বল্পসংখ্যক যাত্রী নিয়ে গণপরিবহন চলবে।

    বুধবার (২৭ মে) রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে গণপরিবহন চালুর বিষয়টি জানা গেছে।

    Progoti-Insurance-AAA.jpg

    এর আগে বিকেলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে জানান, বয়স্ক, অসুস্থ ও গর্ভবতী মহিলারা আপাতত অফিসে আসবেন না। আগামী ১৫ জুন পর্যন্ত স্কুল, কলেজ বন্ধ থাকবে। আগামীকাল (২৮ মে) সকালেই প্রজ্ঞাপন জারি হবে।

    প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, আমরা কিছুক্ষণ আগে প্রধানমন্ত্রীর স্বাক্ষর করা প্রজ্ঞাপনটি পেলাম। সাধারণ ছুটি আর বাড়ছে না, তবে নাগরিক জীবনের সুরক্ষার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে কাজে যোগ দিতে হবে।


    করোনা ভাইরাসের কারণে প্রথম দফায় ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি দেওয়া হয়েছিল। এরপর ছুটি বাড়িয়ে তা ১১ এপ্রিল করা হয়। ছুটি তৃতীয় দফা বাড়িয়ে করা হয় ১৪ এপ্রিল পর্যন্ত। চতুর্থ দফায় ছুটি বাড়ানো হয় ২৫ এপ্রিল পর্যন্ত। পঞ্চম ধাপে ২৬ এপ্রিল থেকে ০৫ মে পর্যন্ত ও ষষ্ঠ দফায় ৬ মে থেকে ১৬ মে পর্যন্ত ছুটি বাড়ানো হয়। আর সর্বশেষ ১৭ থেকে ৩০ মে পর্যন্ত ছুটি বাড়ানো হয়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:০১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি