• শিরোনাম

    সূচকের উত্থানে শেষ হলো সপ্তাহ

    বিবিএ নিউজ.নেট | ১০ জুন ২০২১ | ৫:০০ অপরাহ্ণ

    সূচকের উত্থানে শেষ হলো সপ্তাহ
    Spread the love
    • Yum

    সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার সূচেকর উত্থানে শেষ হয়েছে পুঁজিবাজারের লেনদেন। একই সাথে বেড়েছে বেশিরভাগ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট দর। আগের দিন ২৭০০ কোটি টাকার লেনদেন হলেও আজ সামান্যই কমে সাড়ে ২৬০০ কোটি টাকার লেনদেন হয়েছে।

    আজ  ডিএসইতে টাকার অঙ্কে ২ হাজার ৬৬৭ কোটি ৯১ লাখ টাকা টাকার লেনদেন হয়েছে। যা আগের দিন থেকে ৩২ কোটি ৬৪ লাখ টাকা কম। আগের দিন লেনদেন হয়েছিল ২ হাজার ৭০০ কোটি ৫৫ লাখ টাকা।

    Progoti-Insurance-AAA.jpg

    আজ  ডিএসইর প্রধান সূচক ডিএসইএক্স ১১.৫৯ পয়েন্ট বেড়ে দাঁড়ায় ৬ হাজার ৬৬.৬৪ পয়েন্টে। ডিএসইর অপর সূচকগুলোর মধ্যে শরিয়াহ সূচক ৩.২৩ পয়েন্ট এবং ডিএসই-৩০ সূচক ২.৪৭ পয়েন্ট বেড়ে দাঁড়ায় যথাক্রমে ১ হাজার ২৯৯.৪৮ পয়েন্টে এবং ২ হাজার ২০৫.০৯ পয়েন্টে।

    ডিএসইতে আজ ৩৬৭টি প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে। এসব প্রতিষ্ঠানের মধ্যে শেয়ার দর বেড়েছে ২০৯টির বা ৫৬.৯৪ শতাংশের, শেয়ার দর কমেছে ১৪৯টির বা ৪০.৬০ শতাংশের এবং ৯টির বা ২.৪৫ শতাংশের শেয়ার ও ইউনিট দর অপরিবর্তিত রয়েছে।


    অপর শেয়ারবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সার্বিক সূচক সিএএসপিআই ৬৯.৭৯ পয়েন্ট বেড়ে দাঁড়ায় ১৭ হাজার ৫৮৫.৩৩ পয়েন্টে।

    সিএসইতে আজ ৩১৯টি প্রতিষ্ঠান লেনদেনে অংশ নিয়েছে। এসব প্রতিষ্ঠানের মধ্যে ১৭৫টির দর বেড়েছে, কমেছে ১২০টির আর ২৪টির দর অপরিবর্তিত রয়েছে। সিএসইতে ১১৪ কোটি ৬৪ লাখ টাকার শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ জুন ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ২ কোম্পানির ইপিএস প্রকাশ

    ০৯ জানুয়ারি ২০২১

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি