• শিরোনাম

    সূচকের পাশাপাশি কমেছে লেনদেন

    বিবিএ নিউজ.নেট | ১৬ ফেব্রুয়ারি ২০২১ | ৫:৫৪ অপরাহ্ণ

    সূচকের পাশাপাশি কমেছে লেনদেন
    apps
    Spread the love
    • Yum

    আজ গতকাল মঙ্গলবার পতনে শেষ হয়েছে পুঁজিবাজারের লেনদেন। এদিন প্রধান প্রধান সূচক কমেছে। একই সাথে লেনদেনে অংশ নেয়া বেশিরভাগ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট দর এবং টাকার পরিমাণে লেনদেনও কমেছে।

    জানা গেছে, আজ  ডিএসইর প্রধান সূচক ডিএসইএক্স ১৭.৭০ পয়েন্ট কমে দাঁড়িয়েছে ৫ হাজার ৫২৭.৩৯ পয়েন্টে। ডিএসইর অপর সূচকগুলোর মধ্যে শরিয়াহ সূচক ৭.৬৬ পয়েন্ট এবং সিডিএসইটি ৮.৭৪ পয়েন্ট কমে দাঁড়িয়েছে যথাক্রমে ১২৫২.৫৫ পয়েন্টে এবং ১১৯২.৯৬ পয়েন্টে। তবে সিএসই-৩০ সূচক ০.০২ পয়েন্ট বেড়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    আজ  ডিএসই ৯৯৫ কোটি ৭৩ লাখ টাকার লেনদেন হয়েছে। যা আগের দিন থেকে ৮৬ কোটি ৫৪ লাখ টাকা কমে। আগের দিন লেনদেন হয়েছিল ১ হাজার ৮২ কোটি ২৭ লাখ টাকার।

    ডিএসইতে  ৩৪৯টি প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে। এসব প্রতিষ্ঠানের মধ্যে শেয়ার দর বেড়েছে ৭৪টির বা ২১.২০ শতাংশের, শেয়ার দর কমেছে ১৭৫টির বা ৫০.১৪ শতাংশের এবং ১০০টির বা ২৮.৬৫ শতাংশের শেয়ার ও ইউনিট দর অপরিবর্তিত রয়েছে।


     

    অপর শেয়ারবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সার্বিক সূচক সিএএসপিআই ৬৮.৪২ পয়েন্ট কমে দাঁড়িয়েছে ১৬ হাজার ৫.০৭ পয়েন্টে। সিএসইতে আজ ২২৭টি প্রতিষ্ঠান লেনদেনে অংশ নিয়েছে। এসব প্রতিষ্ঠানের মধ্যে ০টির দর বেড়েছে, কমেছে ১০৮টির আর ৬৯টির দর অপরিবর্তিত রয়েছে। সিএসইতে ৩৮ কোটি ৬ লাখ টাকার শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ২ কোম্পানির ইপিএস প্রকাশ

    ০৯ জানুয়ারি ২০২১

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি