৬ষ্ঠ রমজান

ইফতারের সময় বাকি আছে

00 ঘন্টা
00 মিনিট
00 সেকেন্ড

ইফতারের সময় হয়েছে।
ইফতার করুন।

শুধুমাত্র ঢাকা জেলার জন্য প্রযোজ্য

সেহরির সময় বাকি আছে

00 ঘন্টা
00 মিনিট
00 সেকেন্ড

শুধুমাত্র ঢাকা জেলার জন্য প্রযোজ্য

Advertisement
  • সূচকের পাশাপাশি বেড়েছে লেনদেন

    নিজস্ব প্রতিবেদক | ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ৬:৪৪ অপরাহ্ণ

    সূচকের পাশাপাশি বেড়েছে লেনদেন
    apps

    আজ সোমবার সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্য সূচকের ব্যাপক উত্থানে লেনদেন শেষ হয়েছে। এদিকে সূচকের পাশাপাশি লেনদেন হাজার কোটির ঘরে অবস্থান করছে। এছাড়া বেড়েছে অধিকাংশ কোম্পানির শেয়ার দর।

    আজ ডিএসই’র ব্রড ইনডেক্স আগের দিনের চেয়ে ১.৭৮ শতাংশ বা ৯৭.৪৪ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৫ হাজার ৫৪৫.০৯ পয়েন্টে। আর ডিএসই শরিয়াহ সূচক ২১.৬০ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১ হাজার ২৬০.২২ পয়েন্টে এবং ডিএসই ৩০ সূচক ৪৬.১৫ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ২ হাজার ১৪৬.১৪ পয়েন্টে। দিনভর লেনদেন হওয়া ৩৫১টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ২২৬টির, কমেছে ৩৪টির এবং অপরিবর্তিত রয়েছে ৯১টির। সারাদিনে ডিএসইতে ২১ কোটি ৭৭ লাখ ৮২ হাজার ৩৬১টি শেয়ার ১ লাখ ৬৯ হাজার ১৫৭ বার হাতবদল হয়। আর দিন শেষে লেনদেন হয় ১ হাজার ৮২ কোটি ২৭ লাখ ২৭ হাজার টাকা।

    Progoti-Insurance-AAA.jpg

    আজ ডিএসই’র ব্রড ইনডেক্স আগের দিনের চেয়ে ০.৬৮ শতাংশ বা ৩৭.৩৭ পয়েন্ট কমে অবস্থান করছে ৫ হাজার ৪৪৭.৬৪ পয়েন্টে। আর ডিএসই শরিয়াহ সূচক ২.২৮ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১ হাজার ২৩৮.৬১ পয়েন্টে এবং ডিএসই ৩০ সূচক ১০.৭০ পয়েন্ট কমে অবস্থান করছে ২ হাজার ৯৯.৯৮ পয়েন্টে। দিনভর লেনদেন হওয়া ৩৫১টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ৫৭টির, কমেছে ১৯৩টির এবং অপরিবর্তিত রয়েছে ১০১টির। সারাদিনে ডিএসইতে ১৯ কোটি ৩৩ লাখ ৫০ হাজার ৮০৭টি শেয়ার ১ লাখ ৩৬ হাজার ৬৭৪ বার হাতবদল হয়। আর দিন শেষে লেনদেন হয় ৮০১ কোটি ৬৬ লাখ ৬ হাজার টাকা। সে হিসেবে আজ লেনদেন বেড়েছে ২৮০ কোটি ৬১ লাখ ২১ হাজার টাকা।

    এদিকে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সাধারণ মূল্য সূচক সিএএসপিআই ১.৮৮ শতাংশ বা ২৯৭.৭৫ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১৬ হাজার ৮৪.২৩ পয়েন্টে। এছাড়া সিএসসিএক্স ১.৯০ শতাংশ বা ১৮১.১৯ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৯ হাজার ৭০৫.১৩ পয়েন্টে। দিনভর লেনদেন হওয়া ২২৮টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ১৪৩টির, কমেছে ৪৫টির এবং অপরিবর্তিত রয়েছে ৪০টির। আর দিন শেষে লেনদেন হয়েছে ৩৯ কোটি ৯১ লাখ ১৬ হাজার ৯২২ টাকা।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:৪৪ অপরাহ্ণ | সোমবার, ১৫ ফেব্রুয়ারি ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি