• সূচকের সঙ্গে কমেছে লেনদেন

    বিবিএ নিউজ.নেট | ১৯ আগস্ট ২০২১ | ৪:৩২ অপরাহ্ণ

    সূচকের সঙ্গে কমেছে লেনদেন
    apps

    বুধবারের মতো আজ বৃহস্পতিবারও (১৮ আগস্ট) সামান্য পতন হয়েছে পুঁজিবাজারে। আজ সব সূচকই কমেছে। একই সঙ্গে বেশিরভাগ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট দর এবং টাকার অঙ্কে লেনদেনও কমেছে।

    ডিএসইতে আজ ২ হাজার ২১৮ কোটি ৮৮ লাখ টাকার লেনদেন হয়েছে। যা আগের কার্যদিবস থেকে ২৪৬ কোটি ৬৫ লাখ টাকা কম। আগের দিন লেনদেন হয়েছিল ২ হাজার ৪৬৫ কোটি ৫৩ লাখ টাকার।

    Progoti-Insurance-AAA.jpg

    আজ ডিএসইর প্রধান সূচক ডিএসইএক্স ১১.২২ পয়েন্ট কমে দাঁড়িয়েছে ছয় হাজার ৭৬০.৬১ পয়েন্টে। আজ ডিএসইর অপর সূচকগুলোর মধ্যে শরিয়াহ সূচক ৪.৯২ পয়েন্ট এবং ডিএসই-৩০ সূচক ৩.২৮ পয়েন্ট কমে দাঁড়িয়েছে যথাক্রমে এক হাজার ৪৬১.৩৩ পয়েন্টে এবং দুই হাজার ৪২৩.৫৪ পয়েন্টে।

    ডিএসইতে আজ ৩৭৬টি প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে। এসব প্রতিষ্ঠানের মধ্যে শেয়ার দর বেড়েছে ১৫৬টির বা ৪১.৪৯ শতাংশের, শেয়ার দর কমেছে ১৯১টির বা ৫০.৮০ শতাংশের এবং ২৯টির বা ৭.৭১ শতাংশের শেয়ার ও ইউনিট দর অপরিবর্তিত রয়েছে।


    অপর শেয়ারবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সার্বিক সূচক সিএএসপিআই ৪৫.৬৮ পয়েন্ট কমে দাঁড়িয়েছে ১৯ হাজার ৭০১.২৫ পয়েন্টে।

    সিএসইতে আজ ৩২১টি প্রতিষ্ঠান লেনদেনে অংশ নিয়েছে। এসব প্রতিষ্ঠানের মধ্যে ১২৬টির দর বেড়েছে, কমেছে ১৭১টির আর ২৪টির দর অপরিবর্তিত রয়েছে। সিএসইতে ৮৮ কোটি ৯৯ লাখ টাকার শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি