• ‘সেই নিষেধাজ্ঞার কারণেই বিশ্বকাপে ঝড় তুলবেন ওয়ার্নার’

    বিবিএনিউজ.নেট | ০৩ মে ২০১৯ | ১২:২৭ অপরাহ্ণ

    ‘সেই নিষেধাজ্ঞার কারণেই বিশ্বকাপে ঝড় তুলবেন ওয়ার্নার’
    apps

    ১২ ইনিংসে ব্যাট করে ৮টিতে পঞ্চাশ, ১টি একশ! সবমিলিয়ে ৬৯.২০ গড়ে ৬৯২ রান, স্ট্রাইকরেটটাও ১৪৩.৮৬- চলতি আইপিএল ছাড়ার আগে খেলা ম্যাচগুলোতে সানরাইজার্স হায়দরাবাদের বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নারের পরিসংখ্যান।

    জাতীয় দলের ডাকে দেশে ফেরার আগে আইপিএলে সর্বোচ্চ রানের তালিকায় নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১৭২ রানে এগিয়ে ছিলেন তিনি। এর আগে বাংলাদেশে বিপিএল খেলতে এসেও রানের মেলা বসিয়েছিলেন অস্ট্রেলিয়ার এ তারকা ক্রিকেটার।

    Progoti-Insurance-AAA.jpg

    অথচ গতবছরের মার্চে বল টেম্পারিং কাণ্ডের সঙ্গে জড়িত থাকায় দীর্ঘ এক বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পারেননি তিনি। অস্ট্রেলিয়ার বর্তমান অধিনায়ক অ্যারন ফিঞ্চের মতে সেই নিষেধাজ্ঞার কারণেই মূলত বর্তমানে তাণ্ডবী রূপে আবির্ভূত হয়েছেন ওয়ার্নার।

    নিষেধাজ্ঞার কারণে এক বছর হারিয়ে ফেলার পর ওয়ার্নার ও স্মিথের সামনে শর্ত দেয়া হয়েছিল নিজেদের প্রমাণ করেই জাতীয় দলে ঢোকার। সে শর্ত পূরণ করে আসন্ন বিশ্বকাপে অসিদের হয়ে ইনিংস সূচনার অপেক্ষায় রয়েছেন তিনি। যেখানে তার সঙ্গী হবেন অধিনায়ক ফিঞ্চ।


    অধিনায়কের মতে যে ক্ষুধা নিয়ে জাতীয় দলে ফিরেছেন ওয়ার্নার, তাতে করে আইপিএলের বিধ্বংসী ফর্ম জাতীয় দলেও দেখা যাবে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফিঞ্চ বলেন, ‘আমি জানি সে বিশাল ক্ষুধা নিয়ে ফিরেছে। সেটা শুধু আইপিএল তথা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের নয়, আন্তর্জাতিক ক্রিকেটেও দাপটের সঙ্গে খেলতে মুখিয়ে রয়েছে সে।’

    ফিঞ্চ আরও বলেন, ‘যখন আপনার স্বপ্ন থেকে ১২ মাস দূরে থাকতে হয়, তখন সে যন্ত্রণা আপনাকে আরও বেশি শক্তিশালী করে তোলে। সে একজন অসাধারণ খেলোয়াড়, আমরা জানি সে কী করতে পারে। সামনেও (বিশ্বকাপে) তেমন কিছু হতে যাচ্ছে।’

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ মে ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    ছিটকে পড়লেন হার্দিক পান্ডিয়া

    ২১ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি