• সেরা দশে পাকিস্তানি পেসার আমির

    বিবিএনিউজ.নেট | ০৪ অক্টোবর ২০১৯ | ১১:২৫ পূর্বাহ্ণ

    সেরা দশে পাকিস্তানি পেসার আমির
    apps

    বিশ্বকাপের আগে এই মোহাম্মদ আমিরকে বাতিলের তালিকায়ই ফেলে দিতে চেয়েছিল পাকিস্তান। ওয়ানডে ক্রিকেটে যে তার পারফরম্যান্স তেমন ভালো ছিল না। শেষ পর্যন্ত সমালোচনার মুখে দলে নেয়া হয় বাঁহাতি এই পেসারকে। সুযোগ পেয়ে দলের হয়ে ঠিকই আলো ছড়িয়েছেন বিশ্বমঞ্চে।

    সীমিত ওভারে মনোযোগ বাড়াতে টেস্ট ক্রিকেটও ছেড়েছেন। আমির এবার ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত বোলিং করলেন। যার ফলশ্রুতিতে আইসিসি আইসিসি ওয়ানডে বোলিং র‌্যাংকিংয়ের সেরা দশে ওঠে এসেছেন পাকিস্তানি পেসার।

    Progoti-Insurance-AAA.jpg

    লঙ্কানদের বিপক্ষে সদ্য সমাপ্ত তিন ম্যাচের সিরিজে একটি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়। বাকি দুই ম্যাচে ৪ উইকেট নেন আমির। বোলিং গড় ছিল ১৭.৭৫। ইকোনমি রেট তো ঈর্ষণীয়, ৪.১৭।

    এমন পারফরম্যান্সের সুবাদে আমিরের রেটিং পয়েন্ট বেড়ে দাঁড়িয়েছে ৬৬৩। ফলে ওয়ানডে বোলিং র‌্যাংকিংয়ে ছয় ধাপ এগিয়ে সপ্তম স্থানে ওঠে এসেছেন তিনি। তার সমান রেটিং পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছেন অজি ফাস্ট বোলার মিচেল স্টার্ক।


    ৭৯৭ পয়েন্ট নিয়ে আগের মতোই ওয়ানডে বোলার র‌্যাংকিংয়ের শীর্ষে আছেন ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহ। দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছেন নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট ও দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:২৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ অক্টোবর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    ছিটকে পড়লেন হার্দিক পান্ডিয়া

    ২১ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি