• সোনালী ব্যাংকের জিএম সুভাষ চন্দ্র দাস

    বিবিএ নিউজ.নেট | ১৬ সেপ্টেম্বর ২০২১ | ৪:১৩ অপরাহ্ণ

    সোনালী ব্যাংকের জিএম সুভাষ চন্দ্র দাস
    apps

    সোনালী ব্যাংকের নতুন জেনারেল ম্যানেজার (জিএম) হিসেবে পদোন্নতি পেয়েছেন সুভাষ চন্দ্র দাস। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ব্যাংকের পক্ষ থে‌কে পাঠা‌নো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

    এতে বলা হয়, দীর্ঘদিন সফলতার সঙ্গে সোনালী ব্যাংকে চিফ ফিন্যান্সিয়াল অফিসার হিসেবে দায়িত্ব পালনকারী সুভাষ চন্দ্র দাস ৯ সেপ্টেম্বর ব্যাংকের জেনারেল ম্যানেজার হিসেবে যোগ দিয়েছেন। তিনি ২০১৪ সালেরে ১৪ অক্টোবর সোনালী ব্যাংকের চিফ ফিন্যান্সিয়াল অফিসার হিসেবে যোগ দিয়ে বিভিন্ন মেয়াদে তার আন্তরিকতা ও দূরদর্শিতার মাধ্যমে দেশের ব্যাংকিং সেক্টরে সোনালী ব্যাংকের অবস্থানকে আরও সুদৃঢ় করতে বিশেষ ভূমিকা পালন করেছেন।

    Progoti-Insurance-AAA.jpg

    ২০০০ সালের ২৪ মে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক হিসেবে সুভাস চন্দ্র দাস ব্যাংকিং কর্মজীবন শুরু করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগ থেকে ১৯৯৩ সালে স্নাতক (সম্মান) এবং ১৯৯৪ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তিনি।

    সুভাষ চন্দ্র দাস পরবর্তীতে দি ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টেটস অব বাংলাদেশ থেকে এফসিএ এবং দি আইসিএমএবি থেকে এফসিএমএ ডিগ্রি অর্জন করেন। চাকরি সূত্রে ইংল্যান্ড, জার্মানি, থাইল্যান্ড, কানাডাসহ বিভিন্ন দেশে ব্যাংকিং বিষয়ে বিভিন্ন সেমিনার ও প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন। ময়মনসিংহের মুক্তাগাছার সত্রাশিয়া গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। ব্যক্তিজীবনে তিনি এক মেয়ে ও এক ছেলে সন্তানের জনক।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:১৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি