• শিরোনাম

    স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ও স্ট্যান্ডার্ড চার্টার্ড মালয়েশিয়ার যৌথ ওয়েবিনার অনুষ্ঠিত

    বিবিএ নিউজ.নেট | ২০ এপ্রিল ২০২১ | ২:১৭ অপরাহ্ণ

    স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ও স্ট্যান্ডার্ড চার্টার্ড মালয়েশিয়ার যৌথ ওয়েবিনার অনুষ্ঠিত
    Spread the love
    • Yum

    স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড মালয়েশিয়া সম্প্রতি যৌথভাবে ‘হালাল ৩৬০: হালাল ইকোসিস্টেমে সংযুক্ত হচ্ছে আপনার ব্যবসায়’ শীর্ষক একটি ওয়েবিনার আয়োজন করেছে। ওয়েবিনারে প্রধান বক্তা হিসেবে অংশ নেন মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. গোলাম সারোয়ার। এতে আরো উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাসের এজাজ বিজয় এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড মালয়েশিয়ার সিইও আবরার এ আনোয়ার।

    এছাড়া উপস্থিত ছিলেন ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট রিজওয়ান রহমান, প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান এবং সিইও আহসান খান চৌধুরী, ডুয়োফার্মা বায়োটেক বেরহাদ, মালয়েশিয়ার প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) ওয়ান আমির-জেফরী ওয়ান আব্দুল মাজিদ, হালাল ডেভেলপমেন্ট করপোরেশন বেরহাদ, মালয়েশিয়ার হেড অব হালাল কনসালট্যান্সি অ্যান্ড অ্যাডভাইজরি ধালিফ আনুয়ার। স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিকের ইসলামিক অরিজিনেশনের প্রধান এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আহসান আলী। ওয়েবিনারটি উপস্থাপনা করেন স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের হেড অব করপোরেট অ্যাফেয়ার্স, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিটপী দাশ চৌধুরী। প্যানেল মডারেশন করেন স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক, মালয়েশিয়ার ইসলামিক বিজনেস অ্যান্ড প্রডাক্ট ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক (ইডি) বিলাল পারভেইজ।

    Progoti-Insurance-AAA.jpg

    ওয়েবিনারে কীভাবে হালাল ইকোসিস্টেম অনুসরণ করে বাংলাদেশ ও মালয়েশিয়া ব্যবসায়িক এবং অর্থনৈতিক সহযোগিতার উন্নয়ন সম্ভব এ নিয়ে দুই দেশের বাণিজ্যিক নেতারা আলোচনা ও মতবিনিময় করেন।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ২:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি