• স্ট্যান্ডার্ড ব্যাংকের এজিএমে ১০% বোনাস শেয়ার অনুমোদন

    বিবিএনিউজ.নেট | ২৩ জুন ২০১৯ | ২:১৭ অপরাহ্ণ

    স্ট্যান্ডার্ড ব্যাংকের এজিএমে ১০% বোনাস শেয়ার অনুমোদন
    apps

    স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০ জুন, পুলিশ কনভেনশন হল, ইস্কাটন গার্ডেন রোড রমনায় অনুষ্ঠিত হয়।

    ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান, লায়নস্ ক্লাবস্ ইন্টারন্যাশনালের ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমদ সভায় সভাপতিত্ব করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ মোহাম্মদ শামসুল আলম, পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, অশোক কুমার সাহা, ফিরোজুর রহমান, এসএএম হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, গুলজার আহমেদ, মো. জাহেদুল হক, ফেরদৌস আলী খান, আলহাজ মোহাম্মদ ইউসুফ চৌধুরী, নজমুল হক চৌধুরী, মো. নাজমুস সালেহীন, শরিয়াহ্ বোর্ড সদস্য কাজী খুররম আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মামুন-উর-রশিদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তারিকুল আজম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মোতালেব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। সিএফও ও ভারপ্রাপ্ত গ্রুপ কোম্পানি সচিব মো. আলী রেজা সভা পরিচালনা করেন।

    সভায় ব্যাংকের চেয়ারম্যান জনাব কাজী আকরাম উদ্দিন আহমদ ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন এবং আলোচ্য বছরে ব্যাংকের বিভিন্ন কর্মকাণ্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। সভার শুরুতে স্বাগত ভাষণ দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ।


    উল্লেখ্য, ২০তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক হিসাব বিবরণী, নিরীক্ষা প্রতিবেদন এবং ১০% বোনাস শেয়ার প্রদানসহ অন্য সকল আলোচ্যসূচি সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:১৭ অপরাহ্ণ | রবিবার, ২৩ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি