• হোমল্যান্ড লাইফের সোয়া কোটি টাকা দাবি পরিশোধ

    | ০১ মার্চ ২০১৯ | ৫:৫৩ অপরাহ্ণ

    হোমল্যান্ড লাইফের সোয়া কোটি টাকা দাবি পরিশোধ
    apps

    বরিশাল ও খুলনায় ১ কোটি ২৫ লাখ ৬০ হাজার ৯৫৪ টাকা বীমা দাবি পরিশোধ করেছে হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স। ১৮ ও ১৯ ফেব্রুয়ারি এসব চেক হস্তান্তর করা হয়। কোম্পানিটির চেয়ারম্যান মো. আবদুর রব এতে প্রধান অতিথি ছিলেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানি কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

    বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৯ ফেব্রুয়ারি বরিশালস্থ হোটেল গ্রান্ড পার্কের কনফারেন্স হলে জেলার গ্রাহকদের মধ্যে বীমা দাবির মোট ৭৩ লাখ ৪৬ হাজার ৫৭৫ টাকার চেক হস্তান্তর করা হয়। কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা আজিজুল ইসলাম তালুকদার এতে সভাপতিত্ব করেন।

    Progoti-Insurance-AAA.jpg

     


     

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র পরিচালক (যুগ্মসচিব) ড. মহা. বশিরুল আলম এবং পরিচালক (যুগ্মসচিব) ফারুক আহম্মেদ। এছাড়াও অনুষ্ঠানে কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    এর আগে ১৮ ফেব্রুয়ারি খুলনাস্থ হোটেল রয়েল ইন্টারন্যাশনাল এর কনফারেন্স হলে জেলার গ্রাহকদের মধ্যে বীমা দাবি বাবদ মোট ৫২ লাখ ১৪ হাজার ৩৭৯ টাকার চেক হস্তান্তর করা হয়। কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা আজিজুল ইসলাম তালুকদার এতে সভাপতিত্ব করেন।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক (যুগ্মসচিব) ড. মহা. বশিরুল আলম এবং পরিচালক (যুগ্মসচিব) ফারুক আহম্মেদ। এছাড়াও অনুষ্ঠানে কোম্পানির স্থানীয় ও উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:৫৩ অপরাহ্ণ | শুক্রবার, ০১ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি