• হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্সের ৭ পরিচালক কারাগারে 

    বিশেষ প্রতিবেদক:  | ২২ সেপ্টেম্বর ২০২২ | ২:৫৮ পূর্বাহ্ণ

    হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্সের ৭ পরিচালক কারাগারে 
    apps
    প্রতারণা এবং বিশ্বাস ভঙ্গের মাধ্যমে আত্মসাতের অভিযোগে গ্রাহকদের করা চার মামলায়  গ্রেফতার হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৭ পরিচালককে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালত। বুধবার বিকেলে  কোম্পানিটির প্রধান কার্যালয় থেকে তাদেরকে গ্রেফতারের পর আদালতে হাজির করা হলে আদালত এই নির্দেশ দেন বলে সংশ্লিষ্ট আইনজীবী সূত্র জানিয়েছে।
    গ্রেফতারকৃতরা হলেন- হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্সের ভাইস চেয়ারম্যান জামাল মিয়া, পরিচালক আবদুর রব, পরিচালক কামাল মিয়া,পরিচালক আবদুর রাজ্জাক,  পরিচালক আবদুল আহাদ, পরিচালক জামাল উদ্দিন এবং পরিচালক আবদুল হাই।
    গ্রেফতারকৃত পরিচালকদের সবাই প্রবাসী বলে জানা গেছে।
    পুলিশ জানায়, পরিচালকরা প্রতারণা ও বিশ্বাস ভঙ্গের মাধ্যমে আত্মসাতের অভিযোগে দণ্ডবিধির ৪০৬ ও ৪২০ ধারায় মাগুরার আদালতে দায়ের করা চার মামলার আসামি।  সিআর মামলা নং- ২২৭, ২২৮, ২২৯, ২৩০/২২।
    মতিঝিল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) কাজী মো. নাসিরুল আমিনের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে  বুধবার বিকেলে হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয় থেকে এসব মামলায় পরিচালকদের গ্রেফতার করে।
    মামলার অভিযোগের বিষয়ে জানতে কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ  জুলহাস  ও মুখ্য নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার মন্ডলের সঙ্গে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা হলেও তাৎক্ষণিকভাবে তাদেরকে পাওয়া যায়নি।
    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৫৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি