• ১০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

    নিজস্ব প্রতিবেদক | ১৪ অক্টোবর ২০২১ | ১:০৩ অপরাহ্ণ

    ১০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা
    apps

    শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ফাস ফাইন্যান্স, আনলিমা ইয়ার্ন, সাউথইস্ট ব্যাংক, রেনেটা, জাহিন টেক্স, মুন্নু সিরামিক, মুন্নু ফেব্রিক্স, মুন্নু এগ্রো, বিএসআরএম স্টিল এবং বিএসআরএম লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

    জানা যায়, ফাস ফাইন্যান্সের বোর্ড সভা ২১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করবে কোম্পানিটি।

    Progoti-Insurance-AAA.jpg

    আনলিমা ইয়ার্নের বোর্ড সভা বোর্ড সভা ২৩ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    জাহিন টেক্সের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।


    রেনেটার বোর্ড সভা ২৩ অক্টোবর বেলা সাড়ে ১১ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    মুন্নু সিরামিকের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    মুন্নু ফেব্রিক্সের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    মুন্নু এগ্রোর বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভা ২১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করবে কোম্পানিটি।

    বিএসআরএম স্টিলের বোর্ড সভা ২৩ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    বিএসআরএম লিমিটেডের বোর্ড সভা ২৩ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

     

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি