• ১২ কোটি ৫৭ লাখ টাকা দাবি পরিশোধ করলো পপুলার লাইফ

    | ০৪ জানুয়ারি ২০১৯ | ১:৪৩ অপরাহ্ণ

    ১২ কোটি ৫৭ লাখ টাকা দাবি পরিশোধ করলো পপুলার লাইফ
    apps

    পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর ৬ হাজার ২১ গ্রাহকের বীমা দাবি বাবদ মোট ১২ কোটি ৫৭ লাখ ৩৪ হাজার ২৯৭ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে এসব চেক হস্তান্তর করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান পাটোয়ারী। বিশেষ অতিথি ছিলেন আইডিআরএ’র সদস্য গকুল চাঁদ দাস। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। ধন্যবাদ জ্ঞাপন করেন কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী।

    Progoti-Insurance-AAA.jpg

    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট আবদুল আউয়াল হাওলাদার, সাবেক যুগ্ম সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট মোঃ আনিস উদ্দিন মিঞা, সাবেক প্রধান বীমা নিয়ন্ত্রক (ইনচার্জ) ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট রায় দেবদাস, ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন, মোঃ নওশের আলী নাঈম, মোঃ আবু তাহের, মোঃ হাবিবুর রহমান ও ইমাদ উদ্দিন আহমেদ প্রিন্স প্রমূখ।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১:৪৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি