• ২০০০ পরিবারের পাশে হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন

    নিজস্ব প্রতিবেদক | ২৪ মে ২০২০ | ১০:২৪ অপরাহ্ণ

    ২০০০ পরিবারের পাশে হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন
    apps

    বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস মহামারি আকার ধারণ করেছে বাংলাদেশেও। এজন্য সরকার সাধারণ ছুটি ঘোষণা করায় বন্ধ রয়েছে অফিস আদালত ও গণপরিবহন।
    এ পরিস্থিতিতে দৈনন্দিন খেটে খাওয়া অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। দরিদ্র অসহায় এই জনগোষ্ঠীর অনেকেই খাদ্যাভাবে অনাহারে রয়েছেন। ঢাকাসহ সারা দেশে অসহায় এ ব্যাপক জনগোষ্ঠীর জন্য সরকারিভাবে এবং বিত্তবানদের সহযোগিতায় ত্রাণ সরবরাহ করা হচ্ছে। প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা কার্যক্রমে সাড়া দিয়ে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন সারা দেশে দুই হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছে।
    করপোরেশনের পরিচালনা পর্ষদের নির্দেশনায় এবং ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্তীর সার্বিক তত্ত্বাবধানে অসহায় ও দরিদ্রদের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, সেমাই, চিনি ও তেলসহ নিত্যপ্রয়োজনীয় এ খাদ্যসামগ্রী সরবরাহ করা হয়। ‘করোনা দুর্যোগে মানুষের পাশে, মানবিক সহায়তা কার্যক্রম’ এ স্লোগানকে সামনে রেখে মহা-ব্যবস্থাপকদের মধ্যে দায়িত্ব বণ্টন করে পর্যায়ক্রমে দেশের সকল বিভাগে করপোরেশনের জোনাল অফিসের মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে সুষ্ঠুভাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    উল্লেখ্য, এর আগে করপোরেশনের পরিচালনা পর্ষদ থেকে এ খাতে ১২ লাখ টাকা অনুমোদন প্রদান করা হয়। করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্তী জানান, ভবিষ্যতে মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রাখার বিষয়ে আমাদের পরিকল্পনা রয়েছে।

    Progoti-Insurance-AAA.jpg
    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:২৪ অপরাহ্ণ | রবিবার, ২৪ মে ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি