৩য় রমজান

ইফতারের সময় বাকি আছে

00 ঘন্টা
00 মিনিট
00 সেকেন্ড

ইফতারের সময় হয়েছে।
ইফতার করুন।

শুধুমাত্র ঢাকা জেলার জন্য প্রযোজ্য

সেহরির সময় বাকি আছে

00 ঘন্টা
00 মিনিট
00 সেকেন্ড

শুধুমাত্র ঢাকা জেলার জন্য প্রযোজ্য

Advertisement
  • ২০ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

    নিজস্ব প্রতিবেদক | ২৮ অক্টোবর ২০২১ | ২:২২ পূর্বাহ্ণ

    ২০ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ
    apps

    শেয়ারবাজারে তালিকাভুক্ত ২০ কোম্পানি অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- এনআরবিসি ব্যাংক লিমিটেড, পূবালী ব্যাংক লিমিটেড, ফার্স্ট সিকিউরিটি ব্যাংক, এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড, স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, পিপলস ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, শাহজালাল ইসলামি ব্যাংক লিমিটেড, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, প্রভাতী ইন্স্যুরেন্স লিমিটেড, ইস্টার্ণ ব্যাংক লিমিটেড, নর্দার্ণ ইসলামি ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, বিডি ফাইন্যান্স লিমিটেড, রেকিট বেনকিজার লিমিটেড, এবি ব্যাংক লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি), তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড এবং বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। কোম্পানি সূত্রে তথ্য জানা গেছে।

    এনআরবিসি ব্যাংক লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ১১ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৪২ পয়সা। প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ২ টাকা ২২ পয়সা। আগেরবছরের একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৯১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৬ টাকা ১৪ পয়সা।

    Progoti-Insurance-AAA.jpg

    পূবালী ব্যাংক লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৭২ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫৬ পয়সা। প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ৪ টাকা ৫২ পয়সা। আগেরবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৯৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪০ টাকা ৭২ পয়সা।

    ফার্স্ট সিকিউরিটি ব্যাংক : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৭৮ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৯ পয়সা। প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে এক টাকা ৩০ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ২৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৮৪ পয়সা।


    এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭০ পয়সা। আগেরবছর একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৬৫ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ১৮ পয়সা। আগেরবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৬৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৮ টাকা ০৯ পয়সা।

    স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮২ পয়সা। আগেরবছর একই সময়ে যার পরিমাণ ছিল ৭৮ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ২৩ পয়সা। আগেরবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৮৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ০৬ পয়সা।

    যমুনা ব্যাংক লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে এক টাকা ২৩ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ১১ পয়সা। প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ৩ টাকা ৮৭ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ১৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য ছিল ৩২ টাকা ৭৫ পয়সা।

    পিপলস ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৯ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৮৭ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ২ টাকা ০৩ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৬৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৯ টাকা ৫৩ পয়সা।

    শাহজালাল ইসলামি ব্যাংক লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে আয় হয়েছে ৭৩ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৭ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ২ টাকা ৪৫ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৪৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ২৫ পয়সা।

    আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে আয় হয়েছে ১ টাকা ৪১ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৩৯ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪ টাকা ০২ পয়সা। আগেরবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪ টাকা ৭০ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪১ টাকা ০৯ পয়সা।

    প্রভাতী ইন্স্যুরেন্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১২ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৯ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৯৪ পয়সা। আগেরবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৪৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ৯৮ পয়সা।

    ইস্টার্ণ ব্যাংক লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে আয় হয়েছে ১ টাকা ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৪৫ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ৪ টাকা ২১ পয়সা। আগেরবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ১০ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩২ টাকা ৭৩ পয়সা।

    নর্দার্ণ ইসলামি ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৫ পয়সা। আগেরবছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬১ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৩৯ পয়সা। আগেরবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৪২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ৬২ পয়সা।

    বিডি ফাইন্যান্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৯০ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ৫৮ পয়সা। চলতি অর্থবছরের প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ২ টাকা ০৭ পয়সা। গত বছরের একই সময়ে তা ১ টাকা ০১ পয়সা ছিল। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৩৫ পয়সা

    রেকিট বেনকিজার লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ টাকা ১৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩৩ টাকা ৯৩ পয়সা। চলতি অর্থবছরের প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১০৫ টাকা ২০ পয়সা। আগের বছরের একই সময়ে ছিল ৯১ টাকা ৪৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৩৬ টাকা ১৫ পয়সা।

    এবি ব্যাংক লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে আয় হয়েছে ১৩ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১১ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ৪৪ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩১ টাকা ০৮ পয়সা।

    ব্র্যাক ব্যাংক লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে আয় হয়েছে ১ ট্কাা ০২ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ০৭ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ২ টাকা ৮৭ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৯২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৫ টাকা ২৩ পয়সা।

    ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯ টাকা ২৮ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৩ টাকা ৩৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০৩ টাকা ৭৯ পয়সা (পুনঃমূল্যায়ন পরবর্তী।

    মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে আয় হয়েছে ১২ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২১ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ১ টাকা ২০ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৫১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ১৪ পয়সা।

    তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬১ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৬ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৭২ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ১২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৮৪ পয়সা।

    বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে আয় হয়েছে এক টাকা ৯৫ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯১ পয়সা। এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ২ টাকা ৭১ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ৪৮ পয়সা।

     

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:২২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি