মঙ্গলবার ২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০২২   |   প্রিন্ট   |   165 বার পঠিত

২৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ২৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কোম্পানিগুলো হলো- রবি আজিয়েটা, বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস লিমিটেড, ন্যাশনাল টিউবস লিমিটেড, সিটি জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, এসকে ট্রিমস, লুব-রেফ বাংলাদেশ লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স, এএফসি এগ্রো, অ্যাকটিভ ফাইন, বিএসআরএম স্টীল, বিএসআরএম স্টিল রি-রোলিং মিলস লিমিটেড, লাফার্জহোলসিম, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, অলিম্পিক এক্সেসরিজ, আইটিসি, আইসিবি, তমিজউদ্দিন টেক্সটাইল, ক্রাউন্ট সিমেন্ট, বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড, ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, দেশ গার্মেন্টস এবং আনলিমা ইয়ার্ন।

রবি আজিয়েটা : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২ টাকা ৬৬ পয়সা।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৩৯ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৩৬ পয়সা।

ন্যাশনাল টিউবস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৩ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬৬ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২৫ পয়সা।
৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫২ টাকা ২৬ পয়সা।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২২-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। প্রথম প্রান্তিকে (জানুয়ারি’২২-মার্চ’২২) প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫০ পয়সা। গত ৩১ মার্চ, ২০২২ তারিখে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৩০ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৭ টাকা ৩০ পয়সা। গত ৩১ মার্চ, ২০২২ তারিখে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি নিট অপারেটিং ক্যাশ ফ্লো ছিল এক টাকা ৩৩ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯৬ পয়সা।

অলিম্পিক এক্সেসোরিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২০ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ১২ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) লোকসান হয়েছে ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৩৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ২৬ পয়সা।

ইনভেস্টম্যান্ট কর্পোরেশন অব বাংলাদেশ লিমিটেড (আইসসিবি) : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২৮ পয়সা, গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৪৮ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) সমন্বিত আয় হয়েছে ২ টাকা ০১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫৫ টাকা ৮৭ পয়সা।

এএফসি এগ্রো বায়োটিক লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৩ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৩৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৩৬ পয়সা।

লুব-রেফ বাংলাদেশ লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪২ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ১ টাকা ৪৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৫২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৩ টাকা ২১ পয়সা।

আইটিসি কনসালটেন্ট লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৮ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ১ টাকা ৩৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৬ পয়সা।

অ্যাকটিভ ফাইন কেমিক্যাল লিমিটেড: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০২ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ২৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ২১ পয়সা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ৪৮ পয়সা।

এসকে ট্রিমস ইন্ডাস্ট্রিজ লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১২ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৬৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৯৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ৯৮ পয়সা।

আনলিমা ইয়ার্ন : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৩৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ১৮ পয়সা।

বিএসআরএম স্টীল লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৭৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৬৮ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৮ টাকা ৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৬ টাকা ৮৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮৮ টাকা ৮৩ পয়সা।

বিএসআরএম স্টীল রি-রোলিং মিলস লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৯০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬ টাকা ২৬ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ১২ টাকা ১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১০ টাকা ৯৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩৬ টাকা ১১ পয়সা।

লাফার্জহোলসিম লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি (কনসোলিডেটেড ইপিএস) আয় হয়েছে ৮১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৮৯ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫ টাকা ২৪ পয়সা।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি (কনসোলিডেটেড ইপিএস) আয় হয়েছে ৭৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭৪ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৪ টাকা ৮১ পয়সা। তৃতীয় প্রান্তিক শেষে ব্যাংকটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ৩.১১ টাকা।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি (কনসোলিডেটেড ইপিএস) আয় হয়েছে এক টাকা ২৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল এক টাকা ৯ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৪ টাকা ৮০ পয়সা। প্রথম প্রান্তিক শেষে ব্যাংকটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) মাইনাস ৫ টাকা ৩৫ পয়সা।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৮৪ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৬ টাকা ১৭ পয়সা।

দেশ গার্মেন্টস লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৮৮ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ২৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ২৫ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৯ টাকা ৭০ পয়সা।

তমিজউদ্দিন টেক্সটাইলের লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৬৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৪ টাকা ২৪ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৯৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮৪ টাকা ৬৩ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ২০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ১০ টাকা ৮৮ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭ টাকা ৫৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৭ টাকা ৯২ পয়সা। তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১৩ টাকা ৬৫ পয়সা।

ক্রাউন সিমেন্ট লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৭০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৯১ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪ টাকা ৭৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫১ টাকা ৬২ পয়সা।

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৮৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৩ টাকা ৬ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮৩ টাকা ৯৬ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।