বুধবার ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

২৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ অক্টোবর ২০২২   |   প্রিন্ট   |   52 বার পঠিত

২৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ২৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ব্যাংক এশিয়া লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, ইসলামী ব্যাংক লিমিটেড, ক্রিস্টাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড, ফিনিক্স ইন্স্যুরেন্স কোম্পানি, ইসলামি ইন্স্যুরেন্স, বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স, মাইডাস ফাইন্যান্স, ইস্টার্ন ইন্স্যুরেন্স, লংকাবাংলা ফাইন্যান্স, মার্কেন্টাইল ব্যাংক, ইসলামিক ফাইন্যান্স, ব্র্যাক ব্যাংক, সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, এনসিসি ব্যাংক লিমিটেড, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ইউনিয়ন ইন্স্যুরেন্স, কর্নফুলী ইন্স্যুরেন্স, প্রাইম ইন্স্যুরেন্স সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক, সেনাকল্যাণ ইন্স্যুরেন্স, আইএফআইসি ব্যাংক এবং রিপাবলিক ইন্স্যুরেন্স। ৩০ অক্টোবর অনুষ্ঠিত বোর্ড সভায় এই ২৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

ফিনিক্স ইন্স্যুরেন্স: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি হয়েছে ৫৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬৭ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি হয়েছে ১ টাকা ৯৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ০৬ পয়সা।

রিপাবলিক ইন্স্যুরেন্স: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি হয়েছে ৬৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭০ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি হয়েছে ১ টাকা ৯০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৮৬ পয়সা।

ইসলামি ইন্স্যুরেন্স: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি হয়েছে ৬৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭১ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি হয়েছে ১ টাকা ৯৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯৩ পয়সা।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি হয়েছে ৩১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩০ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি হয়েছে ১ টাকা ৫৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৮৮ পয়সা।

এডিএন টেলিকম: কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তিন প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি হয়েছে ১ টাকা ০১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৩ পয়সা।

রূপালী ব্যাংক লিমিটেড: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৯ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ০৩ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ২০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৭ টাকা ৫৭ পয়সা।

মাইডাস ফাইন্যান্স: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬৬ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৪৩ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৩১ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৩ টাকা ০৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ২৩ পয়সা।

ক্রিস্টাল ইন্সুরেন্স কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭৫ পয়সা।তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ০১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৮৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৩ টাকা ৭১ পয়সা।

ইসলামী ব্যাংক: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৬১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫৯ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৭১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৬৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪২ টাকা ২৮ পয়সা।

ইউনিয়ন ব্যাংক: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৫৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৭ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ১ টাকা ৩৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫ টাকা ৩০ পয়সা।

ব্যাংক এশিয়া: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৬৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬১ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৬৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৩৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৪ টাকা ৫১ পয়সা।

ইস্টার্ন ইন্স্যুরেন্স: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ২২ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৬৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ০৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫১ টাকা ৫৮ পয়সা।

লংকাবাংলা ফাইন্যান্স: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৯৬ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৮৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৬৭ পয়সা।

মার্কেন্টাইল ব্যাংক: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৯ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৩ টাকা ২৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ২২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৪ টাকা ৪৮ পয়সা।

ইসলামিক ফাইন্যান্স: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৫ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ০৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৮৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ৩৩ পয়সা।

ব্র্যাক ব্যাংক: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৯৫ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৫৩ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৬৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৯ টাকা ৬৬ পয়সা।

সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড: ফান্ডটি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির ইউনিট প্রতি আয় হয়েছে ১০ পয়সা, গত বছর একই সময়ে ইউনিট প্রতি আয় ছিল ৩২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২ টাকা ১২ পয়সা।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড: ফান্ডটি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির ইউনিট প্রতি আয় হয়েছে ৫ পয়সা, গত বছর একই সময়ে ইউনিট প্রতি আয় ছিল ৩৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২ টাকা ৫৩ পয়সা।

ট্রাস্ট ব্যাংক: কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৬২ পয়সা। তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৩ টাকা ৫৬ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩ টাকা ৬৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৫ টাকা ৪৪ পয়সা।

প্রাইম ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬২ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ২৭ পয়সা। তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৭২ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ২ পয়সা। গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৮৮ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৬৩ পয়সা।

কর্নফুলী ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৫ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৬৩ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৬১ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ৬৪ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৫৯ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিল ১৯ টাকা ৪৬ পয়সা।

ইউনিয়ন ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৮১ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ৪৮ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ২০ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিল ১৫ টাকা ৩৯ পয়সা।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৫০ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ৯ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৪ টাকা ৩৭ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিল ২২ টাকা ১৪ পয়সা।

এনসিসি ব্যাংক লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৬৮ পয়সা।
তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৮ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ৯৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ২৪ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিল ২১ টাকা ১১ পয়সা।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৭ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৮ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৮ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ৭ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৩৬ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিল ১৩ টাকা ৩৭ পয়সা।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১১ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৭ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৬ টাকা ২১ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ২৪ পয়সা।

আইএফআইসি ব্যাংক : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৩ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৪ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ২০ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ৯৬ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ৭২ পয়সা।

সেনাকল্যাণ ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৪ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৭০ পয়সা। তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৭৯ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩ টাকা ৪৫ পয়সা। গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ১০পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৭১ পয়সা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৪৪ অপরাহ্ণ | সোমবার, ৩১ অক্টোবর ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।