• ৩৩ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

    বিবিএ নিউজ.নেট | ১৮ অক্টোবর ২০২১ | ৮:০২ অপরাহ্ণ

    ৩৩ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা
    apps

    শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ইউনাইটেড ইন্স্যুরেন্স, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, লিন্ডে বিডি, কেডিএস এক্সেসরিজ, ইউনিক হোটেল, যমুনা ব্যাংক, সায়হাম কটন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক, ইসলামিক ফাইন্যান্স, সায়হাম টেক্সটাইল, আমরা নেটওয়ার্ক, আমরা টেকনোলজিস, সাইফ পাওয়ার, রেনউইক যজ্ঞেশ্বর, নাভানা সিএনজি, আফতাব অটো, উত্তরা ব্যাংক, নিটল ইন্স্যুরেন্স, এসকে ট্রিমস, এবি ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, এইচআর টেক্সটাইল, মতিন স্পিনিং, ওয়ান ব্যাংক, একমি ল্যাব, ইজেনারেশন, নিউ লাইন, সিভিও পেট্রোকেমিক্যাল, ক্রিস্টাল ইন্সুরেন্স, উসমানিয়া গ্লাস শীট, ইউসিবি ব্যাংক, বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স এবং শাশা ডেনিমস। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

    ইউনাইটেড ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    Progoti-Insurance-AAA.jpg

    কেডিএস এক্সেসরিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডকোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি। উল্লেখ্য, আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।


    যমুনা ব্যাংক লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ০৪ পয়সা।

    ন্যাশনাল ব্যাংক লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ও ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১৩ পয়সা।

    সায়হাম কটন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    সায়হাম টেক্সটাইল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    লিন্ডে বিডি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    ইসলামি ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    ইসলামি ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    আমরা নেটওয়ার্ক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    আমরা টেকনোলজিস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    সাইফ পাওয়ার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    রেনউইক যজ্ঞেশ্বর : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    নাভানা সিএনজি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    আফতাব অটো : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    উত্তরা ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    নিটল ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    এসকে ট্রিমস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৪টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    এবি ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    ডাচ-বাংলা ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    এইচআর টেক্সটাইল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    মতিন স্পিনিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    ওয়ান ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    একমি ল্যাব : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    ইজেনারেশন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    নিউ লাইন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    সিভিও পেট্রোকেমিক্যাল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

    ক্রিস্টাল ইন্সুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    উসমানিয়া গ্লাস শীট : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। ওই দিন প্রতিষ্ঠানটি ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে।

    ইউসিবি ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

    শাশা ডেনিমস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

     

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:০২ অপরাহ্ণ | সোমবার, ১৮ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি