• শিরোনাম

    ৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

    নিজস্ব প্রতিবেদক | ১৪ জুলাই ২০২১ | ১১:৫১ অপরাহ্ণ

    ৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ
    apps
    Spread the love
    • Yum

    পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড এবং ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন লিমিটেড। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

    লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে সিমেন্ট খাতের কোম্পানিটি । আজ বুধবার (১৪ জুলাই) অনুষ্ঠিত কোম্পানির বোর্ড সভায় প্রতিবেদন পর্যালোচনা কর প্রকাশ করা হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২১-জুন’২১) সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৯৬ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২৮ পয়সা।

    অন্যদিকে, প্রথম দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৮৫ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭৩ পয়সা।


    দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ২ টাকা ৮২ পয়সা, যা গত বছর ১ টাকা ৬৯ পয়সা ছিল।

    গত ৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৮০ পয়সা।

    সিঙ্গার বাংলাদেশ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে প্রকৌশল খাতের কোম্পানিটি। আজ বুধবার (১৪ জুলাই) অনুষ্ঠিত কোম্পানির বোর্ড সভায় এই প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হয়। প্রকাশিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী গত বছরের তুলনায় সাড়ে ৩গুণ আয় বেড়েছে এ কোম্পানির।

    দ্বিতীয় প্রান্তিকে সিঙ্গারের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮২ পয়সা। অর্থাৎ গত বছরের একই সময়ের তুলনায় ২ টাকা ৭ পয়সা বা ৩.৫২ গুণ বেশি।

    অন্যদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে অর্থা’ৎ ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৬৯ পয়সা। গত বছরের দ্বিতীয় প্রান্তিকে ইপিএস ২ টাকা ২ পয়সা ছিল। অর্থাৎ গত বছরের একই সময়ের তুলনায় ২ টাকা ৬৭ পয়সা বেশি।

    দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ৩৬ টাকা ৯২ পয়সা, যা গত বছর মাইনাস ৩৬ টাকা ২০ পয়সা ছিল।

    গত ৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৩ টাকা ৭২ পয়সা।

    ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন লিমিটেড : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন লিমিটেড। আজ বুধবার (১৪ জুলাই) অনুষ্ঠিত কোম্পানির বোর্ড সভায় এই প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হয়।

    তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০ পয়সা, যা আগের বছর একই সময়ে ছিল ১৩ পয়সা।

    এদিকে, প্রথম তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২০-মার্চ’২১) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ৫৯ পয়সা, যা আগের বছর একই সময়ে ছিল ৫১ পয়সা।

    আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ১ টাকা ৫৪ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৮৯ পয়সা।

    গত ৩১ মার্চ, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১১ টাকা ৯৬ পয়সা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৫১ অপরাহ্ণ | বুধবার, ১৪ জুলাই ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি