বুধবার ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   52 বার পঠিত

৪৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

এসোসিয়েটেড অক্সিজেন : আগামী ২৯ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪১ পয়সা।

আফতাব অটোমোবাইলস : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল এক পয়সা।

সামিট পাওয়ার : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৮১ পয়সা।

সামিট অ্যালায়েন্স পোর্ট : আগামী ৩১ জানুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনিটে এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪৬ পয়সা।

সেন্ট্রাল ফার্মা : আগামী ৩১ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৮ পয়সা।

আমান কটন : আগামী ২৮ জানুয়ারি, বেলা সাড়ে ১১টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩১ পয়সা।

ফারইস্ট নিটিং : আগামী ৩১ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৭ টাকা ৮ পয়সা।

খুলনা পাওয়ার কোম্পানি : আগামী ২৩ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল এক টাকা ৯৭ পয়সা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং : আগামী ৩০ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৬ পয়সা।

আমান ফিড : আগামী ২৮ জানুয়ারি, বেলা ১১টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ১৪৭ পয়সা।

জেএমআই সিরিঞ্জ : আগামী ৩০ জানুয়ারি, দুপুর আড়াইটায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি (ইপিএস) হয়েছিল ৮৮ পয়সা।

মীর আক্তার হোসেন : আগামী ২৯ জানুয়ারি, সন্ধ্যা ৬টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২৭ পয়সা।

কেডিএস এক্সেসরিজ : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৭০ পয়সা।

ডেল্টা স্পিনার্স : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২ পয়সা।

এপেক্স ট্যানারি : আগামী ৩০ জানুয়ারি, দুপুর আড়াইটায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল এক টাকা ৫২ পয়সা।

সোনারগাঁও টেক্সটাইল : আগামী ২৯ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ১০পয়সা।

রংপুর ডেইরি ফুড : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪৬ পয়সা।

একমি ল্যাবরেটরিজ : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২ টাকা ৯৩ পয়সা।

মোজাফ্ফর হোসেন স্পিনিং : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩৩ পয়সা।

সিলভা ফার্মা : আগামী ৩০ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ১৯ পয়সা।

এসিআই ফরমুলেশন : আগামী ৩০ জানুয়ারি, বিকাল পৌনে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল এক টাকা ৫৫ পয়সা।

বিডি থাই অ্যালুমিনিয়াম : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ১২ পয়সা।

নাভানা সিএনজি : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪ পয়সা।

অ্যাডভেন্ট ফার্মা : আগামী ৩০ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪১ টাকা।

এসিআই লিমিটেড : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৩ টাকা ৯৪ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ন্যাশনাল টিউবস : আগামী ২৯ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ড্রাগন সোয়েটার : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এনার্জিপ্যাক জেনারেশন : আগামী ৩০ জানুয়ারি, বিকাল সাড়ে ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মেট্রো স্পিনিং : আগামী ৩০ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

তসরিফা ইন্ডাস্ট্রিজ : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৫টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

দেশবন্ধু পলিমার : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ন্যাশনাল ফিড মিল : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এপেক্স ফুটওয়্যার : আগামী ৩১ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সিলকো ফার্মা : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

স্টাইল ক্র্যাফট : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

রেনেটা : আগামী ৩১ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ভিএফএস থ্রেড : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ওয়াটা কেমিক্যাল : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৫টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিডি সার্ভিসেস : আগামী ২৯ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

জুট স্পিনার্স : আগামী ৩০ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিকন ফার্মা : আগামী ৩১ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

অ্যাকটিভ ফাইন : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৫টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এফসি অ্যাগ্রো : আগামী ৩০ জানুয়ারি, বিকাল সাড়ে ৫টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

 

 

 

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:৪৪ অপরাহ্ণ | বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।