রবিবার ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬৪ জেলায় দারাজের ফ্যান মিট

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ০৯ নভেম্বর ২০১৯   |   প্রিন্ট   |   406 বার পঠিত

৬৪ জেলায় দারাজের ফ্যান মিট

দেশের বৃহত্তম অনলাইন মার্কেট প্লেস দারাজ বাংলাদেশ ১১.১১ ক্যাম্পেইনের আগেই দেশের ৬৪টি জেলায় সম্পন্ন করেছে ঐতিহাসিক ফ্যান মিট কার্যক্রম।

ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ ফ্যান ক্লাবের সৌজন্যে প্রথমবারের মতো আয়োজিত হয় এ ফ্যান মিট। যার মাধ্যমে গত ৪ মাস ধরে ক্রেতারা সরাসরি দেখা করে কথা বলেছেন দারাজের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে।

আসন্ন দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনকে মাথায় রেখে ক্রেতা বা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে পর্যায়ক্রমে দেশের সবগুলো জেলায় এ অনুষ্ঠান পরিচালিত হয়। যা শেষ হয়েছে ঢাকা ফ্যান মিটের মধ্য দিয়ে।

শুক্রবার একযোগে ঢাকার ১১টি এলাকা যথা- মিরপুর, বনানী, ধানমণ্ডি, উত্তরা, খিলক্ষেত, বসুন্ধরা, বাড্ডা, মতিঝিল, ফার্মগেট, পল্লবী, খিলগাঁও ও মোহাম্মদপুরে প্রায় ১৫০ জন দারাজ গ্রাহক নিয়ে অনুষ্ঠানটি শুরু হয় সকাল ১০টায়।

যেখানে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন- দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম ও অন্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

অনুষ্ঠানে আলোচনার মাধ্যমে উঠে আসে দারাজ ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞাসা, মতামত, তাদের অভিজ্ঞতা ও সমস্যার সমাধান।

আলোচনায় উল্লেখযোগ্য বিষয়গুলো ছিল- দারাজের ভবিষ্যৎ প্রত্যাশা, গ্রাহক সেবা উন্নয়ন, ডেলিভারি, পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি ইত্যাদি।

আশা করা যাচ্ছে, এ উদ্যোগের মধ্য দিয়ে জনগণের মনে ই-কমার্সের প্রতি আগ্রহ ও বিশ্বাস আরও দৃঢ় হবে। সামগ্রিকভাবে এ উদ্যোগ বাংলাদেশের ই-কমার্সকে আরও বিকশিত করবে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘বিশ্বের সবচেয়ে বড় ক্যাম্পেইন ১১.১১ এর অভিজ্ঞতাটি যেন ক্রেতাদের জন্য আরামদায়ক হয়, সেই কথা চিন্তা করেই আমরা দেশের ৬৪টি জেলা ঘুরে গ্রাহকদের সঙ্গে দেখা করে তাদের সমস্যাগুলো সম্পর্কে জেনেছি। তাদের আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে আশ্বাস দিয়েছি। আশা করছি, এ প্রকল্পের সঙ্গে সম্পৃক্ত সব অভিজ্ঞতা নিয়ে আমরা এবার বাংলাদেশকে একটি দুর্দান্ত ১১.১১ শপিং অভিজ্ঞতা উপহার দিতে পারবো।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:০৫ অপরাহ্ণ | শনিবার, ০৯ নভেম্বর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।