• ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

    নিজস্ব প্রতিবেদক | ২৮ অক্টোবর ২০২১ | ১১:৩২ পূর্বাহ্ণ

    ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ
    apps

    শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- প্রগতী ইন্স্যুরেন্স, এক্সপ্রেস ইন্স্যুরেন্স, জিলবাংলা সুগার, রেনউইক যজ্ঞেশ্বর, প্রাইম ফাইন্যান্স এবং বে-লিজিং। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

    প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯৩ পয়সা।

    Progoti-Insurance-AAA.jpg

    এদিকে, প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৭৩ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৯৮ পয়সা।

    গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫৭ টাকা ৬১ পয়সা।


    এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪২ পয়সা।

    এদিকে, প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ২২ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৮৪ পয়সা।

    গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ৭৪ পয়সা।

    প্রাইম ফাইন্যান্স ইনভেস্টমেন্ট লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে আয় হয়েছে ২০ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১২ পয়সা।

    এদিকে প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ২৯ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩ পয়সা।

    ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ১২ পয়সা।

    রেনউইক জজ্ঞেশ্বর অ্যান্ড কোং লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৯২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪০ পয়সা।

    ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য লোকসান দাঁড়িয়েছে ২৯ টাকা ১৭ পয়সা।

    বে লিজিং অ্যান্ড ইনভেস্টম্যান্ট লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে আয় হয়েছে ১ টাকা ৯৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯১ পয়সা।

    এদিকে, প্রথম তিন প্রান্তিকে অর্থাৎ ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে ইপিএস হয়েছে ২ টাকা ৭৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ০২ পয়সা।

    ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২২ টাকা ৪৮ পয়সা।

    জিলবাংলা সুগার মিলস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৯ টাকা ৯৬ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৯ টাকা ৩৬ পয়সা।

    ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য লোকসান দাঁড়িয়েছে ৮৩৭ টাকা ৪০ পয়সা।

     

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৩২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি