রবিবার ২৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৭ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   353 বার পঠিত

৭ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড, নর্দার্ণ ইন্স্যুরেন্স লিমিটেড, হাক্কানি পেপার অ্যান্ড পাল্প লিমিটেড, ন্যাশনাল হাউজিং ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, পাইওনিয়র ইন্স্যুরেন্স লিমিটেড, লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড, ইসলামিক ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এবং ইসলামিক ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আগামী ২৩ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ২১ জুলাই বিকাল ৫টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে নর্দার্ণ ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ২১ জুলাই বিকাল ৪টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে হাক্কানি পেপার অ্যান্ড পাল্প লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩১ মার্চ,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ২৩ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে ন্যাশনাল হাউজিং ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩১ ডিসেম্বর,২০১৯, ৩১ মার্চ,২০২০ ও ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
কোম্পানিটি ২০১৮ সালে ২০ শতাংশ লভ্যাংশ দিয়েছে।

আগামী ২২ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে পাইওনিয়র ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩১ মার্চ,২০২০ ও ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ২১ জুলাই বিকাল ৬টায় অনুষ্ঠিত হবে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৪৫ পয়সা।

আগামী ২১ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে ইসলামিক ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৩৮ পয়সা।

আগামী ২৭ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৭৬ পয়সা।

আরও পড়ুন…….

লিন্ডেবিডির লভ্যাংশ জমা

পতনের ধারায় সপ্তাহ শেষ

ব্লক মার্কেটে ২৭ কোম্পানির ২৫ কোটি টাকার লেনদেন

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্সের ৩৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আইপিও পর্যবেক্ষণে বিধিবিধান লঙ্ঘন হলে ডিএসইর বিরুদ্ধে ব্যবস্থা

২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

বিনিয়োগবান্ধব পরিবেশ সহজ করতে ও স্বচ্ছতা আনতে কাজ করছে বিএসইসি

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৭:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।