বৃহস্পতিবার ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আগামী মার্চে উৎপাদনে যাচ্ছে রামপাল বিদ্যুৎ প্রকল্প

বিবিএ নিউজ.নেট   |   শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১   |   প্রিন্ট   |   176 বার পঠিত

আগামী মার্চে উৎপাদনে যাচ্ছে রামপাল বিদ্যুৎ প্রকল্প

২০২২ সালের মার্চে রামপাল বিদ্যুৎ প্রকল্পের উৎপাদন শুরু হবে বলে আশা প্রকাশ করেছেন বাংলাদেশ বিদ্যুৎ বিভাগের সচিব মো. হাবিবুর রহমান। শনিবার (৪ ডিসেম্বর) রামপাল পাওয়ার প্লান্টের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ আশা প্রকাশ করেন।

তিনি বলেন, বাংলাদেশ-ভারত বন্ধুত্বের নিদর্শন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকারভিত্তিক প্রকল্প হিসেবে রামপাল পাওয়ার প্লান্টের সার্বিক কর্মকাণ্ড এগিয়ে চলছে। দেশের প্রতিটি মানুষের ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার জন্য কাজ চলছে।

সকালে রামপাল কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রে পৌঁছান হাবিবুর রহমান। সরেজমিনে বিদ্যুৎ কেন্দ্রের বিভিন্ন কাজ পরিদর্শন করেন তিনি। এ সময় বাংলাদেশ-ভারত ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি প্রাইভেট লিমিটেডের (বিআইএফপিসিএল) ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী কাজী আবসার উদ্দিন আহমেদ, বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব মু. মোহসিন চৌধুরী, অতিরিক্ত সচিব এ.টি.এম মোস্তফা কামাল, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন, সদস্য মো. মাহবুবুর রহমান, পিজিসিবি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম কিবরিয়াসহ বিদ্যুৎকেন্দ্রের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে প্রকল্প মুল্যায়ন সভায় অংশ নেন সচিব মো. হাবিবুর রহমান। এছাড়া বিকেলে বাংলাদেশ-ভারত ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে স্থানীয় শারীরিক প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ এবং প্লান্ট চত্বরে একটি বকুল গাছের চারা রোপণ করেন সচিব।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৫৪ অপরাহ্ণ | শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11167 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।