বৃহস্পতিবার ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এক লাখ পরিবারে স্যামসাং পণ্য পৌঁছে দিল ইভ্যালি

বিবিএ নিউজ.নেট   |   শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১   |   প্রিন্ট   |   320 বার পঠিত

এক লাখ পরিবারে স্যামসাং পণ্য পৌঁছে দিল ইভ্যালি

দেশের অন্তত এক লাখ পরিবারে স্যামসাং পণ্য পৌঁছে দিয়েছে দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি। ঢাকা ও এর বাইরে থাকা ইভ্যালির এই গ্রাহকেরা স্যামসাং ব্র্যান্ডের টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং এসিসহ বিভিন্ন ধরনের কনজিউমার ইলেকট্রনিক্স পণ্য কিনে ঘরেই সেগুলো হোম ডেলিভারিতে বুঝে পেয়েছেন।

গত বৃহস্পতিবার ইভ্যালি এবং বাংলাদেশে স্যামসাং এর অনুমোদিত পরিবেশক ফেয়ার ইলেকট্রনিক্স সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া যায়। প্রতিষ্ঠান দুইটি বলছে, গেলো বছরের ৩ নভেম্বর দেশের এক লাখ পরিবারের স্যামসাং পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে একত্রে কাজ শুরু করে ইভ্যালি ও ফেয়ার ইলেকট্রনিক্স। সম্প্রতি নিজেদের সেই কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছায় দেশীয় প্রতিষ্ঠান দুইটি।

দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং ব্র্যান্ডের বিভিন্ন পণ্য গ্রাহকদের কাছে সুলভ মূল্যে পৌঁছে দিতে কাজ করে ইভ্যালি ও ফেয়ার ইলেকট্রনিক্স। এর ফলে স্যামসাং পণ্যে গ্রাহকদের জন্য আকর্ষণীয় মূল্যছাড়ে পণ্য বিক্রির ঘোষণা দেয় ইভ্যালি। ফলে গ্রাহকেরা তাদের সাধ্যের মধ্যেই আধুনিক ফিচার ও গুণগত মানসম্পন্ন বিভিন্ন ইলেকট্রনিক পণ্য ও হোম অ্যাপ্লায়েন্স কিনতে পারেন ইভ্যালি থেকে।

এ বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, ‘ডিজিটাল নেশন অন স্মার্ট টেলিভিশন’ স্লোগানকে সামনে রেখে ইভ্যালি ও ফেয়ার ইলেকট্রনিক্স একটি সুনির্দিষ্ট লক্ষ্যকে সামনে রেখে এই ক্যাম্পেইনটি শুরু করেছিল। আর সেই লক্ষ্যটি হচ্ছে দেশের অন্তত এক লাখ পরিবারে স্যামসাং ব্র্যান্ডের পণ্য সুলভ মূল্যে পৌঁছে দেওয়া। সম্প্রতি আমরা আমাদের কাঙ্ক্ষিত সেই লক্ষ্যে পৌঁছাতে পেরেছি। ইভ্যালি ও ফেয়ার ইলেকট্রনিক্স মিলে অন্তত এক লাখ ইউনিট পণ্য গ্রাহকদের বাড়িতে বাড়িতে পৌঁছে দিয়েছি।

ফেয়ার ইলেকট্রনিক্স ও ইভ্যালি একত্রে দেশের প্রতিটি ঘরে ঘরে পৌঁছাতে চায় উল্লেখ করে ফেয়ার গ্রুপের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) মেজবাহ উদ্দিন বলেন, বাংলাদেশে স্যামসাং মোবাইল এবং ইলেকট্রনিক্স এর গর্বিত উৎপাদক ফেয়ার ইলেকট্রনিক্স। বাংলাদেশে উৎপাদিত পণ্য সবাই যেভাবে নিজেদের করে নিয়েছেন আমরা তার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বাংলাদেশের ডিজিটালাইজেশনে স্যামসাং প্রযুক্তির মাধ্যমে অংশ হতে পেরে আমরা আনন্দিত। প্রযুক্তি পণ্য উৎপাদকদের জন্য সহায়ক পরিবেশ সৃষ্টির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর প্রতিও আমরা কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করতে চাই। ফেয়ার ইলেকট্রনিক্স যুব সমাজের জন্য কর্মসংস্থানেরও যোগান দিচ্ছে।

অন্যদিকে ফেয়ার গ্রুপের হেড অব মার্কেটিং জে এম তসলিম কবীর বলেন, ভ্যালির মাধ্যমে স্যামসাং পণ্যের আরও অর্ডার পাচ্ছি আমরা। সেগুলোও ধাপে ধাপে প্রতিদিন আমরা সরবরাহ করছি। আমাদের প্রত্যাশা এই যে, একসময় দেশের প্রতিটি ঘরে ইভ্যালির মাধ্যমে স্যামসাং এর পণ্য পৌঁছে দেবে ফেয়ার ইলেকট্রনিক্স।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:১৬ অপরাহ্ণ | শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11167 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।