শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় মারা গেলেন সোনালী ব্যাংকের আরও এক কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৫ জুন ২০২০   |   প্রিন্ট   |   364 বার পঠিত

করোনায় মারা গেলেন সোনালী ব্যাংকের আরও এক কর্মকর্তা

সোনালী ব্যাংক লিমিটেড স্থানীয় কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. আতিকুর রহমান করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেলেন। সোমবার বিকেলে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে রাষ্ট্রায়ত্ব ব্যাংকটির পাঁচজন কর্মকর্তা প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন।

সোনালী ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান জাকির হোসেন খান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আতিকুল ইসলাম সর্বশেষ গত ২৮ মে অফিস করেছেন; এরপর থেকেই তিনি অসুস্থ। বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু এক সপ্তাহ আগে তার জ্বর শ্বাসকষ্ট বাড়তে থাকায় তিনি মুগদা হাসপাতালে ভর্তি হন। সোমবার বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে ও এক কন্যা সন্তান রেখে গেছেন।

কোয়ান্টাম ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে আজ রাতে দক্ষিণ কমলাপুর কবরস্থানে তার জানাজা ও দাফন অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

এখন পর্যন্ত সোনালী ব্যাংকের প্রায় ১৪০ জনের মতো কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। আর ৫ জন মারা গেছেন বলে জানান ব্যাংকটির জনসংযোগ বিভাগের প্রধান এ কর্মকর্তা।

জানা গেছে, এর আগে গত মাসে আতিকুল ইসলামের বাবাও করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। তার লাশ দাফন করতে তিনি গ্রামের বাড়ি গিয়েছিলেন। পরবর্তীতে তার করোনা উপসর্গ দেখা দেয়। প্রাথমিক টেস্টে তার কোভিড-১৯ নেগেটিভ আসে। কিন্তু করোনার সব উপসর্গ থাকায় তিনি আর ব্যাংকে আসেননি। গত এক সপ্তাহ আগে তার জ্বর শ্বাসকষ্ট বাড়তে থাকে পরে তিনি মুগদা হাসপাতালে ভর্তি হন। আজ বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:১৮ অপরাহ্ণ | সোমবার, ১৫ জুন ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11187 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।